সিরাজগঞ্জে প্রকাশ্যে মাকে ছুরিকাঘাতে হত্যা করলো মেয়ে

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের রায়গঞ্জে প্রকাশ্যে মেয়ের ছুরিকাঘাতে ঝুমা কর্মকার নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার চান্দায়কোনা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মেয়ে সিঁথিকে আটক করেছে পুলিশ।

নিহত ঝুমা কর্মকার বগুড়া জেলার শেরপুর থানার শাহাপাড়া গ্রামের শিবদাস কর্মকারের স্ত্রী। ঘাতক মেয়ে সিঁথি কর্মকার ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করে।

স্থানীয় জানান, দুপুরে শেরপুর থেকে ঢাকার উদ্দেশে এস.আর বাসে ওঠে মা ঝুমা কর্মকার ও মেয়ে সিঁথি কর্মকার। পরে বাস থেকে হঠাৎ করে চান্দাইকোনা বাসস্ট্যান্ডে নেমে যায় সিঁথি। পরে মেয়ের সাথে মাও বাস থেকে নামেন। এ সময় সিঁথি কেনো বাস থেকে নেমে গেলো, এ কথা জিজ্ঞেস করতেই ব্যাগ থেকে চাকু বের করে মা ঝুমার বুকের আঘাত করে সিঁথি। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আহত ঝুমা কে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

এ বিষয়ে রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে আটক করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। তবে ঠিক কী কারণে মেয়ে এমন কাজ করলো, তা খতিয়ে দেখা হচ্ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply