কিউইদের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত আফগানদের

|

বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে চেন্নাইয়ে কিউইদের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আফগানিস্তান। আগের ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে এবারের বিশ্বকাপের সেরা আপসেট ঘটিয়েছে রশিদ-মুজিবরা।

এর আগে, বাংলাদেশের কাছে ৬ উইকেটে এবং ভারতের কাছে ৮ উইকেটের বড় ব্যবধানে হারে আফগানরা। চেন্নাইয়ের পিচে রশিদ-মুজিব-নবীরা বড় ফ্যাক্টরই হয়ে উঠতে পারেন।

অবশ্য এই বিশ্বকাপে দারুণ ক্রিকেট খেলছে গত দুই আসরের রানার্সআপ নিউজিল্যান্ড। প্রথম তিন ম্যাচেই সহজ জয় তাদের। ইংল্যান্ডকে ৯ উইকেটে উড়িয়ে দিয়ে সূচনা। এরপর নেদারল্যান্ডসকে হারিয়েছে ৯৯ রানে। তৃতীয় ম্যাচে বাংলাদেশকে হারিয়েছে ৮ উইকেটে। টাইগারদের বিপক্ষে ফের ইনজুরিতে পড়ে এই ম্যাচ থেকে ছিটকে পড়েছে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

নিউজিল্যান্ড একাদশ: টম ল্যাথাম (অধিনায়ক), ডেভন কনওয়ে, উইল ইয়ং, রাচীন রবীন্দ্র, গ্লেন ফিলিপস, ডেরিল মিচেল, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

আফগানিস্তান একাদশ: হাশমতউল্লাহ শাহিদী (অধিনায়ক), রহমত শাহ, ইব্রাহিম জাদরান, রহমানউল্লাহ গুরবাজ, রশিদ খান, মোহাম্মদ নবি, ইকরাম আলখিল, আজমতউল্লাহ ওমরজাই, মুজিব উর রহমান, নাভিন-উল-হক ও ফজল হক ফারুকি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply