প্রোটিয়াদের বিপক্ষে ফিরছেন সাকিব

|

ছবি: সংগৃহীত

ইনজুরি শঙ্কা উড়িয়ে, মাঠে ফিরছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। সবকিছু ঠিক থাকলে আগামীকাল (মঙ্গলবার) টস হাতে দেখা যাবে তাকে। সামনে থেকেই নেতৃত্ব দেবেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। বিষয়টি নিশ্চিত করেছেন সাকিব নিজেই।

রবিবার (২২ অক্টোবর) দলের সঙ্গে অনুশীলন করেছেন সাকিব। তবে কোনো ব্যথা অনুভব হয়নি তার। এই অবস্থায় থাকলে সাউথ আফ্রিকার বিপক্ষে না খেলার কোনো কারণ নেই বলে জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। সেই সঙ্গে নিজের পারফরমেন্স নিয়েও বিভন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি।

সাকিব বলেছেন, ফিটনেসের আপডেট হচ্ছে, গতকাল যখন অনুশীলন করেছি নেতিবাচক কিছু অনুভব করিনি। আজকেও অনুশীলন করব (বাংলাদেশের অনুশীলন ছিল সাকিবের সংবাদ সম্মেলনের পর)। যদি সবকিছু ঠিকঠাক থাকে, তাহলে ফিট ইনশাআল্লাহ।

চলতি বিশ্বকাপে বাংলাদেশের বোলাররা তেমন কোনো প্রভাব ফেলতে পারছেন না। সাকিব মনে করেন ভারতের কন্ডিশনে বোলাররা ভালো না করলে ম্যাচ জেতা কঠিন। যদিও সামনের ম্যাচগুলোতে বোলাররা স্বরূপে ফিরবেন বলে আশাবাদী সাকিব।

তিনি বলেন, এমন একটা জায়গায় খেলা হচ্ছে, বোলাররা ভালো না করলে এখানে জেতার সম্ভাবনা খুব কম। এখানে বোলাররাই জেতাতে পারে, বেশির ভাগ সময় সেটাই হয়ে থাকে। আগের ম্যাচে দেখেছি প্রথম ভাগে অনেক রান হয়েছে, পরের ভাগে বোলাররা ভালো করেছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply