অনুমতি মেলেনি, তবুও মহাসমাবেশের প্রস্তুতি সভা জামায়াতের

|

সমাবেশ করতে পুলিশের অনুমতি মেলেনি তবুও শনিবার (২৮ অক্টোবর) রাজধানীর শাপলা চত্বরে মহাসমাবেশ করার প্রস্তুতি সভা করেছে জামায়াতে ইসলামী। বুধবার (২৫ অক্টোবর) দুপুরে বৈঠক করেছে দলটির মহাসমাবেশ প্রস্তুতি বিষয়ক উপকমিটি।

সভায় কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল, দেশের সংবিধান অনুযায়ী কর্মসূচি পালনের অধিকার রাখি। ক্ষমতাসীনদের দীর্ঘ ১৫ বছরের দুঃশাসনে দেশের জনগণ চরম অতিষ্ঠ। চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ থেকে শুরু করে বিদ্যুৎ-গ্যাস সবকিছুর মূল্য আকাশচুম্বী। দেশের মানুষের জীবনযাত্রা আজ দুর্বিষহ। এমতাবস্থায় আমরা জনগণের দাবি আদায়ের লক্ষ্যে রাজপথে নামতে বাধ্য হয়েছি।

তিনি আরও বলেন, জনগণের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় ২৮ অক্টোবর দুপুর ২টায় মহাসমাবেশ করার ঘোষণা হয়েছে। আমরা তা বাস্তবায়ন করার প্রস্তুতি নিচ্ছি। বিশৃঙ্খলা চাই না, শান্তিপূর্ণভাবে মহাসমাবেশ বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করছি। মহাসমাবেশ বাস্তবায়নে সহযোগিতা করা পুলিশের নৈতিক দায়িত্ব এটা সচেতন দেশবাসী মনে করে।

শাপলা চত্বরেই সমাবেশ করা হবে উল্লেখ করে নূরুল ইসলাম বুলবুল বলেন, স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় এ সমাবেশকে মাইলফলক হিসেবে গ্রহণ করে তা বাস্তবায়নের জন্য সর্বোচ্চ প্রচেষ্টা চালাতে হবে। কুচক্রী মহলের ফাঁদে পা দিয়ে কারও সঙ্গে কোনো ধরনের ঝামেলায় জড়িত হওয়া যাবে না।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply