সেমিতে পৌঁছানো কঠিন, চেষ্টা ছাড়া আর কিছুই করার নেই: সাকিব

|

বিশ্বকাপে পরিসংখ্যানের হিসেবে টিকে থাকলেও কার্যত একপ্রকার ছিটকেই গেছে বাংলাদেশ দল। নেদারল্যান্ডের বিপক্ষে আবারো দেখা মিলল ব্যাটারদের সেই পুরনো দুর্দশার চিত্র। ম্যাচ শেষে অধিনায়ক সাকিব আল হাসানও শুনিয়েছেন ব্যাটারদের নিয়ে হতাশার কথা।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাকিব আল হাসান বলেন, আমি মনে করি আমরা খুব ভালো বোলিং করেছি, তবে পুরো টুর্নামেন্ট জুড়েই আমরা ভালো ব্যাটিং করতে পারিনি।

সেমিফাইনালের আশা শেষ এমন অবস্থায় দলের ঘুরে দাঁড়ানোর বিষয় নিয়ে সাকিব বলেন, এই অবস্থা থেকে ঘুরে দাঁড়ানো কষ্টকর যেহেতু সামনে আরও তিনটি ম্যাচ আছে সুযোগ এখনও আছে আমাদের কাছে। এটি কষ্টসাধ্য হলেও চেষ্টা করা ছাড়া আমাদের আর কিছুঁই করার নেই।
ভক্তদের নানা প্রতিক্রিয়া নিয়ে সাকিব বলেন, ব্যপারটা হতাশার তবে তারা আমাদের কাছ থেকে ভালো কিছু আশা করে বলেই এই প্রতিক্রিয়া দেখাচ্ছেন তারা।
প্রসঙ্গত, নিজেদের ষষ্ঠ ম্যাচে ডাচদের বিপক্ষে ৮৭ রানের লজ্জার হার নিয়ে মাঠ ছেড়েছে সাকিব আল হাসানের দল। নেদারল্যান্ডসের দেয়া ২৩০ রানের ‘সহজ’ লক্ষ্য তাড়া করতে নেমে ১৪২ রানেই গুটিয়ে গেছে বাংলাদেশ। টানা পাঁচ হারে পয়েন্ট টেবিলের তলানিতে চলে গেছে টাইগাররা। নিজেদের খেলা ছয় ম্যাচের মধ্যে শুধুমাত্র আফগানিস্তানের বিপক্ষে জয় পেয়েছে সাকিব আল হাসানের দল।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply