দেশের কয়েক জায়গায় বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

|

হরতালের আগের রাতে দেশের কয়েক জায়গায় বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মুন্সিগঞ্জ, গাজীপুর ও ঢাকার সাভারে এসব অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

মুন্সিগঞ্জের গজারিয়ায় একটি মিনি বাসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। প্রত্যক্ষদর্শীরা জানায়, নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে গজারিয়া হয়ে কুমিল্লার দাউদকান্দি যাচ্ছিলো একটি যাত্রিবাহী বাস। বাসটি রাত ১০টার দিকে দড়িবাউশিয়া এলাকায় পৌছালে সেখানে বিএনপির মিছিল নিয়ে আসা কিছু লোকজন মিনিবাসটির গতিরোধ করে আগুন দেয়। মুহূর্তেই পুড়ে যায় বাসটি। আগুন দেওয়ার পর বাস থেকে নামার সময় এক যাত্রীকেও মারধর করে অগ্নিসংযোগকারীরা। পরে ফায়ারসার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আহত যাত্রীকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এছাড়া সাভারে দাঁড়িয়ে থাকা একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, রাতে মৌমিতা পরিবহনের বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় পার্কিং করা ছিল। দুর্বৃত্তরা তাতে আগুন দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

এছাড়াও গাজীপুরে পার্কিং করা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার (২৮ অক্টোবর) রাত ৯টার দিকে চার থেকে পাঁচ জন যুবক মোটরসাইকেলে এসে কোনাবাড়ি কলেজগেটে থাকা আজমেরি পরিবহনের একটি বাসে ভাঙচুর শুরু করে। পরে তারা পেট্রোল ঢেলে বাসটিতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply