বাড়িতে পুলিশের তল্লাশি; হৃদরোগে আক্রান্ত হয়ে বিএনপি নেতার স্ত্রীর মৃত্যু

|

রেঞ্জুয়ারা বেগম- ফাইল ছবি

ফরিদপুর করেসপন্ডেন্ট:

ফরিদপুরের নগরকান্দায় বিএনপি নেতার বাড়িতে পুলিশের তল্লাশি চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তার স্ত্রীর মৃত্যুর খবর পাওয়া গেছে। তল্লাশির সময় এস এম ইকরাম হোসেন নামের সেই বিএনপি নেতা বাড়িতে ছিলেন না। ছিলেন তার স্ত্রী রেঞ্জুয়ারা বেগম (৪০)। পুলিশের অভিযানের সময় আতঙ্কে হৃদরোগে আক্রান্ত হয়ে রেঞ্জুয়ারার মৃত্যু হয়েছে বলে অভিযোগ ইকরামের।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের দহিসারা গ্রামে এ ঘটনা ঘটে।

ইকরাম হোসেন ভাঙ্গার কালামৃধা ইউনিয়নের দেওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি নগরকান্দা উপজেলা বিএনপির পল্লি উন্নয়ন বিষয়ক সম্পাদক। স্ত্রী রেঞ্জুয়ারা বেগম স্থানীয় চাঁদহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। রেঞ্জুয়ারা বেগম এক ছেলে ও এক মেয়ের মা।

বিএনপি নেতা এস এম ইকরাম হোসেন জানান, শনিবার রাত সোয়া ১১টা থেকে সাড়ে ১১টা মধ্যে পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়িতে তার স্ত্রী একাই ছিলেন। পুলিশ ঘরে ঢুুকে তাকে খোঁজ করে সমস্ত ঘরের দরজা খুলে তছনছ করে। পুলিশ যখন ঘরে তছনছ করছিল তখন তার স্ত্রী ঘরের একটি কক্ষে একটি সোফায় বসা ছিলেন। তছনছের দৃশ্য দেখে তার স্ত্রী সোফার বসা অবস্থায় অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থা দেখে পুলিশ পাশের বাড়ির প্রতিবেশীকে ডেকে বলে এই বাড়িতে এক মহিলা অসুস্থ হয়ে পড়েছে।

এস এম ইকরাম হোসেন আরও বলেন, পরে তার আত্মীয়-স্বজন রেঞ্জুয়ারাকে মাইক্রোবাসে করে পাশের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

জানতে চাইলে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, গত রাতে উপজেলায় বিএনপি নেতাদের বাড়িতে বাড়িতে তল্লাশি করেছে। তবে পুলিশি তল্লাশিতে আতঙ্কিত হওয়ার মতো ঘটনা ঘটেনি।

নগরকান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান শাকিল এই প্রতিবেদককে জানান, এমন তথ্য আমার জানা নেই, আপনাদের কাছ থেকেই শুনেছি। আমি খোঁজ নিচ্ছি। প্রকৃত ঘটনা কী তা জেনে জানাতে পারবো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply