অবরোধে গণপরিবহন চলবে কিনা জানিয়ে মালিক সমিতির বিজ্ঞপ্তি

|

বিএনপি-জামায়াতের ডাকা তিনদিনের অবরোধেও ঢাকাসহ সারাদেশে গণপরিবহন চলাচল অব্যাহত থাকবে বলে ঘোষণা দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি। সোমবার (৩০ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি একটি বৈঠকে বিএনপির ডাকা অবরোধ উপেক্ষা করে ঢাকাসহ সারাদেশে পণ্য ও যাত্রী পরিবহন চলাচল স্বাভাবিক রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি মঙ্গলবার থেকে টানা তিন দিন সারা দেশে অবরোধ কর্মসূচি ডেকেছে। এ ব্যাপারে জরুরি আলোচনা করার জন্য বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কেন্দ্রীয় কার্যালয়ে বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান। সভায় বিএনপির ডাকা মঙ্গল, বুধ ও বৃহস্পতিবারের অবরোধ উপেক্ষা করে ঢাকাসহ সারাদেশে পণ্য ও যাত্রী পরিবহন চলাচল অব্যাহত রাখার সিদ্ধান্ত নেয়া হয়।

সে মোতাবেক আগামীকাল মঙ্গলবার থেকে টানা তিন দিন ঢাকাসহ সারাদেশে পণ্য ও যাত্রী পরিবহন চলাচল স্বাভাবিক রাখার জন্য সারা দেশের পরিবহন মালিক-শ্রমিকদেরকে অনুরোধ জানানো হয়।

উল্লেখ্য, আগামী ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর টানা তিনদিন দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি ও সমমনা দলগুলো।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply