নদী থেকে এটিএম শামসুজ্জামানের ছেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার

|

বরিশাল ব্যুরো:

বরিশালের মুলাদী উপজেলার জয়ন্তী নদী থেকে প্রয়াত অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলে এটিএম খালেকুজ্জামানের (৪৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের সাথে পাওয়া জাতীয় পরিচয় পত্রের (এনআইডি) মাধ্যমে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

এ নিয়ে মুলাদী থানার ওসি মাহবুবুর রহমান জানান, সোমবার (৩০ অক্টোবর) দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের জয়ন্তী নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। বিকেলে নৌ ও থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে। মরদেহের পরনে শার্ট ও প্যান্ট ছিল। তার সাথে থাকা এনআইডি’র মাধ্যমে পরিবারের সাথে যোগাযোগ করে মুলাদী থানা পুলিশ।

স্বজনদের বরাত দিয়ে ওসি জানান, ঢাকার সূত্রাপুর থানার ধীরেন্দ্রনাথ লেন এলাকায় বসবাস করতেন এটিএম খালেকুজ্জামান। তিনি কোনো পেশার সাথে যুক্ত ছিলেন না। পরিবারের সাথেও তেমন যোগাযোগ ছিল না তার।

খুলনায় আত্মীয়দের বাসায় বেড়াতে যাওয়া কথা বলে গত ২৪ অক্টোবর সূত্রাপুরের বাসা থেকে বের হন খালেকুজ্জামান। ২৬ অক্টোবর তার মা তাকে মোবাইল ফোনে কল করেন। কিন্তু ফোনটি রিসিভ না করে কেটে দেয়া হয়। এরপর থেকেই খালেকুজ্জামানের মোবাইল ফোন বন্ধ ছিল, নিখোঁজ ছিলেন তিনি।

মুলাদী থানার ওসি মাহবুবুর রহমান বলেন, পানিতে থাকায় মরদেহে পচন ধরেছে। কীভাবে তার মৃত্যু হয়েছে তা তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ ঢাকায় পরিবারের কাছে পাঠানো হবে বলে জানান ওসি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply