সাকিব বাংলাদেশ ক্রিকেটের বরপুত্র: আসিফ

|

সাকিব আল হাসানের সঙ্গে গায়ক আসিফ। ছবি: ফেসবুক পেজ।

বিশ্বকাপে সাকিব-তামিমকে নিয়ে হয়েছে ব্যাপক আলোচনা-সমালোচনা। শেষ মুহূর্তে তামিমকে ছাড়া বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা নিয়ে প্রশ্নবিদ্ধ হয়েছে বিসিবি বোর্ড এবং ক্যাপ্টেন। বিশেষকরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। বিশ্বকাপে প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ জয় পেলেও; পরের পাঁচ ম্যাচ টানা হেরে লাল সবুজের অধিনায়ককে শুনতে হচ্ছে নানান কথা।

এ অবস্থায় সাকিবের পক্ষে যেমন ভক্তরা রয়েছেন, তেমনি বিপক্ষেও রয়েছেন অনেকেই। ঠিক এমন সময়ে সাকিবের পাশে দাঁড়িয়েছেন গায়ক আসিফ আকবর। সোমবার (৩০ অক্টোবর) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে সাকিবের সঙ্গে একটি ছবি শেয়ার করে তাকে সমর্থন জানিয়েছেন আসিফ।

পোস্টে আসিফ লিখেন, একজন বেসিক ক্রিকেটার হিসেবে ক্রিকেটকে ভালবাসি, প্রাণে ধারন করি। গৌরবময় অনিশ্চয়তা এবং ভদ্রলোকের খেলা ক্রিকেট। বাংলাদেশ ক্রিকেটের শুরু থেকেই সবসময় দলের খবর রাখি। আইসিসি চ্যাম্পিয়ন হয়ে ওয়ার্ল্ড কাপে খেলার সুযোগ পাওয়া ছিল দেশের ক্রিকেটের জন্য এক গৌরবময় অধ্যায়।

তিনি আরও বলেন, সাকিব আল হাসানকে চিনি তার ক্যারিয়ারের শুরু থেকেই। বাংলাদেশ ক্রিকেটের এই বরপুত্র তার পারফরম্যান্স দিয়েই বিশ্ব ক্রিকেটে নিজের স্বকীয় অবস্থান তৈরী করেছেন। একই সঙ্গে বিশ্বদরবারে বাংলাদেশ ক্রিকেটের ব্র্যান্ডিংয়ে অগ্রণী ভূমিকা পালন করেছেন। দুঃসময়েও দেশের ক্রিকেটের সাথেই ছিলাম, সুসময়ে পুরো দেশবাসী উপভোগ করেছি প্রতিটি জয়ের আনন্দ। ব্যক্তি বা দলের চেয়ে দেশ বড়। বরেণ্যদের খাটো করে সমৃদ্ধ ইতিহাস তৈরি হয়না। বাংলাদেশে সাকিব আল হাসান তেমনি একজন ফ্রন্টলাইনার। আমার সবচেয়ে প্রিয় ক্রিকেটার..।

শুভকামনা সাকিব আল হাসান। শুভকামনা বাংলাদেশ ক্রিকেট দল। পরিস্থিতি যেমনই হোক সঙ্গে আছি সবসময়, প্রানপণে লড়ে যাও। আসুন সব বিভেদ ভুলে দেশের ক্রিকেটের সঙ্গেই থাকি। ভালবাসা অবিরাম…।

আসিফের পোস্টে অনেক ভক্তরা কমেন্ট করেন। একজন ভক্ত লিখেন, আসিফ ভাই, সাকিব প্লেয়ার ভালো কিন্তু অহংকারী আর অহংকার পতনের মূল, ওর আবার পতনের সময় হয়েছে।

জবাবে আসিফ বলেন, এখনো সে বিশ্বসেরা। আজকাল শকুনের দোয়ায় গরু মরেনা।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply