অস্ত্র উঁচিয়ে নৃত্য করা কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহীতে অস্ত্র উঁচিয়ে নৃত্য করে ভাইরাল হওয়া কিশোর গ্যাংয়ের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে নগরীর শাহমখদুম থানার বনগ্রাম গাংপাড়া ও মালদা কলোনী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ব্যবহৃত দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত ছিল। সম্প্রতি দুই গ্রুপের মধ্যে মারামারির জেরে ছুরিকাহত দুই কিশোর হাসপাতালে ভর্তি হয়। পরে প্রকাশ্যে অস্ত্র হাতে তরুণদের ১৮ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার নূর আলম সিদ্দিকি বলেন, অস্ত্র দেখিয়ে উচ্ছ্বাস করার ভিডিও দেখে আমরা প্রায় ১১ জনকে শনাক্ত করি। পরে রাতে অভিযান চালিয়ে তাদের মধ্যে সাত জনকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই। এছাড়া হাসপাতালে আহত হয়ে যারা ভর্তি আছে, তারা এই গ্যাংয়েরই একটা অংশ বলেও নিশ্চিত করেন তিনি।

ভাইরাল হওয়া ভিডিওতে যেসব অস্ত্র দেখা গেছে সেগুলোও উদ্ধার করা হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটি ধারণের আগে এই কিশোর গ্যাংয়ের একটি দল হামলা চালিয়ে দুই কিশোরকে ছুরিকাহত করে। পরে দলীয় অন্তর্কোন্দলের জের ধরে যারা আহত হয়েছেন, সেই পক্ষ থেকে এই ভিডিও ছড়িয়ে দেয়া হয়।

অতি সম্প্রতি রাজশাহীতে দুই চিকিৎসককে হত্যা, একাধিক ছিনতাইয়ের ঘটনার পর উদ্বিগ্ন নগরবাসীর জন্য সশস্ত্র উল্লাসের হোতাদের গ্রেফতার কিছুটা স্বস্তি দেবে বলে মনে করছে পুলিশ।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply