জন্মদিনে প্রকাশিত হলো শাহরুখের ‘ডানকি’র টিজার

|

টিজারের ছবি: রেড চিলিজ ইন্টারটেনমেন্ট

শাহরুখ খানের জন্মদিনে মুক্তি পেয়েছে তার আপকামিং সিনেমা ‘ডানকি’র টিজার। বৃহস্পতিবার (২ নভেম্বর) ৫৯ বছরে পা রাখলেন বলিউড বাদশাহ।

রাত ১২টা বাজতেই মান্নাতের বাইরে অপেক্ষমাণ ভক্তদের সামনে হাজির হন শাহরুখ খান। আর দুপুরে ভক্তদের জন্য প্রকাশ্যে আনলেন মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ডানকি’র প্রথম টিজার। শাহরুখের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ ইন্টারটেনমেন্ট থেকে টিজারটি মুক্তি পায়।

টিজারটি শেয়ার করে শাহরুখ লিখেছেন, গল্পটা সাধারণ কিছু মানুষের। যারা নিজেদের ইচ্ছা ও স্বপ্ন পূরণ করতে চায় ভালোবাসা ও বন্ধুত্বের জন্য। সবচেয়ে বড় কথা, তারা একসঙ্গে থাকতে চায়। নিজের ভিটেমাটির সঙ্গেও সখ্যের কথা বলে এই সিনেমা। মন ছুঁয়ে যাওয়ার মতো গল্প বলেছেন রাজকুমার হিরানি। এই জার্নিতে অংশগ্রহণ করা আমার কাছে অনেক সম্মানের। আশা করছি, আপনারাও এই জার্নির সাক্ষী হবেন।

গৌরী খান, রাজকুমার হিরানি আর জিও স্টুডিওজের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘ডানকি’। হিরানি সিনেমাটির পরিচালকও। ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’, ‘মুন্নাভাই’ ফ্র্যাঞ্চাইজির মতো একাধিক জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

শাহরুখ খান ছাড়াও সিনেমাতে অভিনয় করেছেন বোমান ইরানি, তাপসী পান্নু, ভিকি কৌশল, বিক্রম কোচার ও অনিল গ্রোভার। হিরানি-কিং খানের একসঙ্গে কাজ করার গুঞ্জন চলছিল দীর্ঘদিন। তবে কখনোই তাদের স্বপ্ন বাস্তবায়িত হয়নি। অবশেষে ‘ডানকি’তে পূরণ হলো তাদের স্বপ্ন। চলতি বছর ২২ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ছবিটি।

/এএম



সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply