আমার প্রোফাইল হ্যাক করা হয়েছিল: ফারজানা মুন্নি

|

ফারজানা মুন্নি। ছবি: সংগৃহীত।

বুবলী-তাপসের প্রেমের নিয়ে গান বাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নির ফেসবুক অ্যাকাউন্ট থেকে শুক্রবার (৩ নভেম্বর) মধ্যরাতে একটি স্ট্যাটাস দেয়া হয়। স্ট্যাটাসটি পোস্ট হওয়ার কিছুক্ষণ পর তা সরিয়ে ফেলা হয়। কিন্তু ততক্ষণে সেটির স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এরইমধ্যে, ফারজানা মুন্নি সেই সরিয়ে ফেলা স্ট্যাটাসটি নিয়ে তার মন্তব্য পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

নতুন পোস্টে ফারজানা মুন্নি লিখেন, হায় এভরিওয়ান! আমি নিশ্চিত যে আপনারা অনেকেই গত রাতে আমার প্রোফাইলে একটি সমস্যাযুক্ত স্ট্যাটাস দেখেছেন। আমার প্রোফাইল হ্যাক করা হয়েছিল। প্রোফাইলের নিয়ন্ত্রণে ফিরে পেতে কিছু সময় লেগেছে। কিন্তু এখন সব ঠিক আছে। সবার উদ্বেগের জন্য ধন্যবাদ।

ইতিমধ্যেই, প্রেমের নতুন সম্পর্ক নিয়ে যে গুঞ্জন চলছে, তা নিয়ে কথা বলতে রুচি হচ্ছে না বলে জানিয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী।

এর আগে, গতকাল শুক্রবার মধ্যরাতে গান বাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নির ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেয়া এক স্ট্যাটাসে দাবি করা হয়, তার স্বামী কৌশিক হোসেন তাপস ও শবনম বুবলী সম্পর্কে জড়িয়েছেন।

উল্লেখ্য, ফারজানা মুন্নির স্ট্যাটাসে বলা হয়েছিল, তাপস আর বুবলী প্রেমের সম্পর্কে জড়িয়েছে। বুবলী আমার পরিবার ধ্বংস করেছে। ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার টার্গেট তাপস। আমার যদি কিছু হয়, সেজন্য তাপস ও বুবলী দায়ী থাকবে!

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply