তাপসের সুরে রুবাবা

|

গানের জগতে এরইমধ্যে পরিচিত নাম কৌশিক হোসেন তাপস। গান গাওয়ার পাশাপাশি সঙ্গীত আয়োজন করে নাম কুড়িয়েছেন বেশ। ‘তাপস ফিচারিং’ কথাটিও এরইমধ্যে হয়ে উঠেছে জনপ্রিয়। এবার তাপসের সুরে গান গাইবেন প্রখ্যাত ব্যবসায়ী ও করপোরেট ব্যক্তিত্ব রুবাবা দৌলা।

মঙ্গলবার তাপস নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায়, তাপস গিটার নিয়ে মগ্ন। পাশে গান গাইছেন রুবাবা।

বিষয়টি নিয়ে যমুনা টেলিভিশনের পক্ষ থেকে যোগাযোগ করা হয় তাপসের প্রতিষ্ঠান ‘গান বাংলা’র সাথে। প্রতিষ্ঠানটির কর্মকর্তারা নতুন গানের বিষয়টি নিশ্চিত করেন। তবে, এর বেশি কিছু জানাতে অপারগতাও জানান। বলেন, শিগগিরই আনুষ্ঠানিকভাবে গানের বিষয়ে বিস্তারিত গণমাধ্যমকে অবগত করা হবে।

সম্প্রতি তাপস আলোচনায় আসেন তার স্ত্রী ফারজানা মুন্নীর একটি ফেসবুক পোস্টের কারণে। যেখানে তিনি তাপসের সাথে চিত্রনায়িকা বুবলী সম্পর্কে জড়িয়েছেন বলে জানান। ফেসবুকে শুধুমাত্র ফ্রেন্ডস প্রাইভেসি দিয়ে পোস্টটিতে তিনি লেখেন, তাপস এবং বুবলী দুজনেই প্রেমের সম্পর্কে জড়িয়েছে। যেখানে তিনি আরও বলেন, বুবলী সংসার ভাঙছেন তার। 

অবশ্য, পোস্টটি দেয়ার কিছুক্ষণ পর তা সরিয়ে নেয়া হয়। পরবর্তীতে মুন্নী জানান, তার ফেসবুক হ্যাক হয়েছিল। ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান বুবলীও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply