রাজশাহীতে একদিনে ২ বাসে আগুন

|

রাজশাহীতে দুইটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এসব ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি। রোববার (১৯ নভেম্বর) রাত ১০টার দিকে একটিতে এবং আরেকটি বাসে সন্ধ্যার দিকে আগুন দেয়া হয়।

জানা গেছে, সন্ধ্যায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী উপজেলায় শিমু নূর তাজ পরিবহন নামের বাসে পেট্রোল বোমা ছোড়ে দুর্বৃত্তরা। এতে গাড়িটিতে আগুন ধরে যায়। বাসটি রাজশাহী থেকে যাত্রী নিয়ে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলো। হেলমেট পরিহিত কয়েকজন মোটরসাইকেলে এসে চলন্ত বাসটিতে পেট্রোল বোমা ছুড়ে মারে। এতে বাসটিতে আগুন ধরে যায়, তবে যাত্রীরা নিরাপদেই গাড়ি থেকে বের হতে পেরেছিলেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

অন্যদিকে, রাত ১০ টার দিকে পুঠিয়া উপজেলার ধোপাপাড়া এলাকায় আরেকটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। বাসটি একটি বহুজাতিক কোম্পানির স্টাফ পরিবহন। নাটোর থেকে তাদের কর্মচারীদের রাজশাহীর তাহেরপুর এলাকায় নামিয়ে ফিরছিলো বাসটি।

পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান বলেন, কর্মচারীদের নামিয়ে নাটোর ফিরছিলো বাসটি। পথিমধ্যে মোটরসাইকেলে অজ্ঞাত দুজন দুষ্কৃতিকারী পেট্রোল বোমা ছুড়ে মারে। এতে মুহূর্তে আগুন ধরে যায়। গাড়িতে চালক ও সহকারী ছাড়া অন্যকেউ ছিল না। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply