ডিবি কার্যালয়ে তানজিন তিশা

|

অভিনেত্রী তানজিন তিশা। ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ডিবি কার্যালয়ে গিয়েছেন। সোমবার (২০ নভেম্বর) বিকেলে ঢাকার মিন্টো রোডের ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করতে যান তিনি।

ডিবি কার্যালয় থেকে বেরিয়ে তানজিন তিশা জানান, ডিবি অফিস একটা আস্থার জায়গা। যারা সাইবার বুলিং ও নানা ধরনের হ্যারেজমেন্টের শিকার হন, তারা এখানে আসেন। হারুন স্যারের সাহায্য নেন। আমিও তার ব্যতিক্রম নই। আমি শেষ কদিন ধরে সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি, শুধুমাত্র সেকারণেই এখানে আসা।

এক সাংবাদিকের প্রসঙ্গে তিশা বলেন, আমি অসুস্থ অবস্থায় তার টেক্সট পেয়ে তাকে কল করি। সেই কথাগুলো তিনি অনলাইনে ছেড়েছেন। একজন নারী হিসেবে এমন বিব্রতকর অবস্থায় পড়তে হবে, এটা মোটেও কাম্য ছিল না। হারুন স্যারকে শুধু তার বিষয়টি জানিয়েছি। আশা করছি, সুষ্ঠু সমাধান হবে।

ডিবির অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ বলেন, তানজিন তিশা সাইবার বুলিংয়ের সমস্যায় পড়ে ডিবি কার্যালয়ে এসেছিলেন। তার অভিযোগটি পেয়েছি। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানাতে পারব।

এর আগে, ১৬ নভেম্বর অভিনেত্রী তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়ে। তিনি হাসপাতালেও চিকিৎসা নেন বলে জানা যায়। বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে সংবাদ প্রকাশিত হয়। হাসপাতাল থেকে ফিরে তানজিন তিশা এ ব্যাপারে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

তানজিন তিশা স্ট্যাটাসে জানান, বিগত কয়েক দিনের অসুস্থতা, ব্যক্তিগত জীবন নিয়ে ভিত্তিহীন কথা এবং পরিচিত ও অপরিচিত বিভিন্ন ফোনকলে ‘মেন্টালি পাজলড’ ছিলেন তিনি। তখন এক সাংবাদিকের সঙ্গে কথা বলতে গিয়ে একপর্যায়ে নিজের ওপর নিয়ন্ত্রণ হারান তিনি। যা আসলে ইচ্ছাকৃত ছিল না বলে জানান তানজিন তিশা।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply