কুড়িতে দুদক: আরও কার্যকরী ভূমিকা পালন করতে ডুসার প্রত্যয়

|

ঊনিশ থেকে কুড়ি বছরে পা দিলো দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ উপলক্ষ্যে মঙ্গলবার (২১ নভেম্বর) এক অনুষ্ঠানের আয়োজন করে দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন (ডুসা)। ২০০৪ সালের ২১ নভেম্বর যাত্রা শুরু হয় রাষ্ট্রের এই সংস্থার। এরপর থেকে দুর্নীতি দমন, নিয়ন্ত্রণ, প্রতিরোধে কাজ করছে দুদক।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করে দুদক। আয়োজিত হয় আলোচনা সভা। ডুসা আয়োজিত অনুষ্ঠানে সভাপতি মো. মশিউর রহমান ও সাধারণ সম্পাদক সৈয়দ নজরুল ইসলামসহ সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।

১৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করে দুদক। এ সময় দেশ ও জনগণের সেবক হিসেবে সামনের দিনগুলোতে জনআকাঙ্ক্ষা বাস্তবায়নে কমিশন ও আইনের নির্দেশনা অনুযায়ী কাজ করবে বলে প্রতিজ্ঞাবদ্ধ হন ডুসার সদস্যরা।

ডুসা জানায়, দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন কমিশনের প্রতিটি কাজে আরও গতিশীল ও কার্যকরী ভূমিকা পালন করবে। দুর্নীতির বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণ নিশ্চিত করা সম্ভব করবে। দুর্নীতি দমন ও প্রতিরোধে কমিশনের পাশে সকলের অংশগ্রহণও কামনা করে বলে জানায় ডুসা।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply