মারাকানা স্টেডিয়ামে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মারামারি

|

কনমেবল অঞ্চলে বিশ্বকাপ ফুটবলের বাছাইপর্বে মুখোমুখি হচ্ছে দুই চির প্রতিদ্বন্দ্বি আর্জেন্টিনা ও ব্রাজিল। সেলেসাওদের ঘরের মাঠ মারাকানায় বুধবার (২২ নভেম্বর) বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় ম্যাচটি শুরু হওয়ার কথা থাকলেও দুই দলের সমর্থকদের মারামারির কারণে ম্যাচ শুরু হতে কিছুটা দেরি হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রনে মাঠে লাঠিচার্জ করে পুলিশ। এ সময় মাঠে নামলেও সংঘর্ষের কারণে মাঠ ছাড়তে বাধ্য হন, খেলোয়াড়রা। পরবর্তীতে, পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে মাঠে গড়ায় খেলা। নিজেদের সবশেষ ম্যাচ হেরেছে দু’দলই।

সুপার ক্লাসিকোর এই হাইভোল্টেজ ম্যাচে শক্তির বিচারে মাঠে এগিয়ে থাকবে থাকবে আর্জেন্টিনা। ইনজুরির কারণে নেইমার ও ভিনিসিয়ুস জুনিয়র মাঠে না থাকায় কিছুটা চাপেই থাকবে সেলেসাওরা।

ব্রাজিল একাদশ: অ্যালিসন বেকার, মার্টিনেল্লি, রদ্রিগো, রাফিনহা, জেসুস,আন্দ্রে, গুইমেরেস, এমারসন রয়্যাল, মার্কুইনহোস, গ্যাব্রিয়েল ও অগাস্টো।

আর্জেন্টিনা একাদশ: মার্টিনেজ, মেসি, আলভারেজ, ফার্নান্দেজ, অ্যালিস্টার, ডি পল, জিওভান্নি লো সেলসো, আকুনা, ওতামেন্দি, রোমেরো ও মলিনা।

বাংলাদেশ থেকে কোনো চ্যানেলে ম্যাচটি সরাসরি দেখা যাবে না। তবে অনলাইনে ম্যাচটি দেখার সুযোগ রয়েছে। ইয়াল্লা টিভি এবং ইয়াসিন টিভিতে ম্যাচটি দেখতে পারবে ফুটবলপ্রেমীরা।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply