বিএনপিকে সহিংসতা বন্ধ করার আহ্বান তৈমুরের

|

নারায়ণগঞ্জ করেসপনডেন্ট:

বিএনপিকে হরতাল ও অবরোধ বন্ধের আহ্বান জানিয়েছেন তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দাকার। একই সঙ্গে যারা যানবাহনের অগ্নিসংযোগসহ নৈরাজ্য করে তাদেরকেও এ পথ থেকে সরে আসার অনুরোধ করেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে নির্বাচনী প্রস্তুতি সভায় তিনি এই আহ্বান জানান।

বিএনপির চলমান আন্দোলন নিয়ে তৈমুর আলম খন্দাকর বলেন, দূর থেকে টেলিফোনে গাড়ি পোড়ানোর নির্দেশ পেয়ে যারা গাড়িতে আগুন দেয় তাদের উচিত আগে নিজের গাড়িতে আগুন দেয়া। অন্যকে ক্ষতিগ্রস্ত না করে আগে নিজের গাড়ি পুড়িয়ে দেখান। যারা কোনো সহিংসতায় জড়িত নয়, শুধু রাজনীতি করে তাদের বাড়িঘরে হানা দিয়ে হয়রানি বন্ধ করতে পুলিশের প্রতি অনুরোধও জানান তিনি।

এসময় প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়ে বলেন, যারা বিরোধী রাজনীতি করে তাদের বাড়িঘর ও পরিবারের কাছে নিরাপত্তা দেয়া প্রয়োজন।

রূপগঞ্জের বর্তমান সরকার দলীয় সংসদ সদস্যের সমালোচনা করে তৈমুর বলেন, এখানে স্থানীয়রা জমি বিক্রি করতে পারে না, জমি বিক্রি করতে হলে এমপির পরিবার কাছে করতে হয়। এমনকি, এলাকায় তার ব্যক্তিগত সহযোগীদের মদদে চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম চলে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply