ডাকাতির শিকার মেসির স্ত্রীর পরিবার

|

ছবি: সংগৃহীত

মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর কাজিনের গাড়িতে হামলা করে দু’জন বন্দুকধারী। সুপার মার্কেট থেকে ব্যাংকে যাওয়ার পথে ডাকাতরা গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ে। লুট করে নেয় ২২ হাজার ৫০০ ডলার।

আর্জেন্টিনার রোজারিওতে পারিবারিক সুপারমার্কেট রয়েছে লিওনেল মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর। মঙ্গলবার সকালে সুপারমার্কেট থেকে কিছু টাকা নিয়ে গাড়িতে করে স্থানীয় ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন রোকুজ্জোর কাজিন অগাস্তিনা স্কালিয়া। তার সঙ্গে ছিলেন সুপারমার্কেটের দু’জন কর্মী। রোজারিওর রাস্তায় পেলেগ্রিনি অ্যাভিনিউয়ে দুজন বন্দুকধারী তাদের গাড়ি থামিয়ে প্রায় প্রায় ২২ হাজার ৫০০ ডলার ডাকাতি করে নিয়ে যায়।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘লা নাসিওন’ জানিয়েছে, সুপারমার্কেট থেকে ৪৫ ব্লক দূরে এই ডাকাতির ঘটনা ঘটেছে। স্কালিয়াদের গাড়ি থামিয়ে তারা গুলি ছুড়েছে। গুলি গাড়ির কাচ ভেদ করে গেলেও কেউ হতাহত হয়নি।

স্কালিয়ার সঙ্গে গাড়িতে যে দুজন কর্মী ছিলেন, তাদের একজন সংবাদমাধ্যমকে বলেছেন, টাকা রাখতে আমরা সুপারমার্কেট থেকে ব্যাংকে যাচ্ছিলাম। ওরা আমাদের জানালা ভেঙে টাকা নিয়ে গেছে। গাড়িতে করে এসেছিল। ঘটনার শুরুতে গুলির শব্দ শুনেছি। গাড়ি থেকে বের হওয়ার পর বুলেটের ছিদ্র দেখেছি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply