জনগণ নৌকায় ভোট না দিয়ে কোথায় দিবে প্রশ্ন শিক্ষামন্ত্রীর

|

স্টাফ করেসপনডেন্ট, চাঁদপুর:

জাতির জীবন মান উন্নয়নে ব্যাপক পরিবর্তন এনেছে নৌকা। তাই জনগণ নৌকায় ভোট না দিয়ে কোথায় দিবে? এমন মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের মনোনীত প্রার্থী ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে দ্বাদশ সংসদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

এ সময় শিক্ষামন্ত্রী বলেন, নৌকা অতীতে আমাদের ভাষার অধিকার দিয়েছে, স্বাধীনতা ও গণতন্ত্র দিয়েছে। শুধু তাই নয়, আজকের যে বাংলাদেশ সেই বাংলাদেশে পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল, পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র ও বঙ্গবন্ধু স্যাটেলাইট দিয়েছে। এছাড়াও শিক্ষা, স্বাস্থ্য, ঘরে ঘরে বিদ্যুৎসহ সকল ক্ষেত্রে মানুষের জীবন মান উন্নয়ন করেছে নৌকা মার্কা।

তিনি আরও বলেন, আজকে আমাদের তরুণ প্রজন্ম স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছে ও বাস্তবায়ন করছে। তাহলে যেই মার্কাটি মানুষের জীবন মানে উন্নয়নের এত পরিবর্তন এনেছে সেই মার্কাটি ছাড়া আর কাকে ভোট দেবে? এ সময় প্রশ্ন করে বলেন, যারা সন্ত্রাস করে যারা মানুষকে পুড়িয়ে হত্যা করে, অপরাজনীতি করে তাদেরকে? বলেন, নিশ্চয়ই তা নয়।

এমএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply