ডিআরইউর সভাপতি শুভ, সম্পাদক মহিউদ্দিন

|

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি নির্বাচিত হয়েছেন বাসসের সৈয়দ শুকুর আলী শুভ। আর দেশটিভির বিশেষ প্রতিনিধি মহিউদ্দিন সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ডিআরইউ নির্বাচনের এই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মনজুরুল আহসান বুলবুল। এর আগে, আজ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। এক হাজার ৪০৪টি ভোট পড়ে নির্বাচনে।

সভাপতি নির্বাচিত হওয়া সৈয়দ শুকুর আলী শুভ পেয়েছেন ৫৮৩ ভোট। তার অপর তিন প্রতিদ্বন্দ্বী সাখাওয়াত হোসেন বাদশা ৪২৯, কবির আহমেদ খান ৩৫৭ ও জহিরুল হক রানা ১২ ভোট পেয়েছেন।

আর সাধারণ সম্পাদক পদে জয়ী মহিউদ্দিন সর্বোচ্চ ৬০৭টি ভোট পান। এ পদে প্রতিদ্বন্দ্বিতা করা মাইনুল হাসান সোহেল ৪৭১ ও আব্দুল্লাহ আল কাফি ৩০৭ ভোট পেয়েছেন।

এছাড়া, সহসভাপতি পদে শফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মিজান রহমান, অর্থ সম্পাদক পদে জাকির হুসাইন, সাংগঠনিক সম্পাদক পদে খালিদ সাইফুল্লাহ, দফতর সম্পাদক পদে রফিক রাফি, নারী বিষয়ক সম্পাদক পদে মাহমুদা ডলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুশান্ত কুমার সাহা, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে রাশিম মোল্লা, ক্রীড়া সম্পাদক পদে মাহবুবুর রহমান, আপ্যায়ন সম্পাদক পদে মোহাম্মদ ছলিম উল্লাহ মেজবাহ, কল্যাণ সম্পাদক পদে তানভীর আহমেদ নির্বাচিত হয়েছেন। আর কোনও প্রতিদ্বন্দ্বী না থাকায় সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মনোয়ার হোসেন।

কার্যনির্বাহী সদস্যের সাতটি পদে নির্বাচিত হয়েছেন— দেলোয়ার হোসেন মহিন, ফারহানা ইয়াছমিন জুঁথী, হাবিবুর রহমান, শরীফুল ইসলাম, মুহিববুল্লাহ মুহিব, রফিক মৃধা ও সাঈদ শিপন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply