গাজীপুরে বন্ধুর হাতে বন্ধু খুন

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের কাশিমপুরে মাসুম (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে নাজমুল নামের তার এক বন্ধুর বিরুদ্ধে। শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে মহানগরের কাশিমপুর সারদাগঞ্জ রাইসমিল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই ঘাতক নাজমুল পলাতক রয়েছে।

মাসুম গাজীপুরের কাশিমপুর সারদাগঞ্জ রাইসমিল এলাকার মো. রিয়াজ উদ্দিনের ছেলে। তার ৬ বছরের এক ছেলে ও ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। অপরদিকে, নাজমুল চাঁদপুর জেলার হাইমচর থানার মুন্সীকান্দি গ্রামের খাজা মোহাম্মদ এর ছেলে।

পুলিশ জানায়, নাজমুলের বন্ধু মাসুম। নাজমুল মাদকাসক্ত ছিলো। হাতের আংটি বেচা নিয়ে মাসুমের সাথে কথা কাটাকাটি হয় নাজমুলের। একপর্যায়ে মাসুম তার বন্ধু নাজমুলকে চড় মারে। পরবর্তীতে, নাজমুল ক্ষিপ্ত হয়ে মাসুমকে ধারালো চাকু দিয়ে আঘাত করলে রক্তাক্ত জখম হয় মাসুম। পরে স্থানীয়রা মাসুমকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কাশিমপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ঘটনার পর ঘাতক নাজমুল পলাতক রয়েছে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply