আল নাসেরকে হারিয়ে শীর্ষে আল হিলাল; নিষ্প্রভ রোনালদো

|

ছবি: সংগৃহীত

সৌদি প্রো লিগে আলেকজান্ডার মিত্রোভিচের জোড়া গোলে আল নাসেরকে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে আল হিলাল। ম্যাচে প্রথমার্ধে গোলশূন্য ড্র থাকলেও দ্বিতীয়ার্ধে আক্রমণের পসরা সাজিয়ে কাঙ্ক্ষিত গোল আদায় করে নেয় আল হিলাল। এই ম্যাচে নিজেকে হারিয়ে খুঁজছিলেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। পুরো ম্যাচে নিষ্প্রভ ছিলেন তিনি।

শুক্রবার (১ ডিসেম্বর) দিবাগত রাতে কিং ফাহদ আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয় আল নাসর ও আল হিলাল। ম্যাচের প্রথমার্ধে হাড্ডাহাড্ডি লড়াই হলেও কোনো দল গোল আদায় করতে পারেনি। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে প্রথম গোলের দেখা পায় হিলাল। এর কিছুক্ষণ পরেই সমতাসূচক গোলও করেন রোনালদো। কিন্তু অফসাইডের কারণে সেটিকে বাতিল করা হয়। এতে আল নাসরের কোচ লুইস কাস্ত্রোকে মেজাজ হারাতেও দেখা যায়। রেগে যান রোনালদো নিজেও। তবে শেষ পর্যন্ত গোল বাতিলের সিদ্ধান্ত মেনে নিয়েই খেলা চালিয়ে যায় দলটি।

নির্ধারিত ৯০ মিনিট শেষ হওয়ার আগে আবারও গোলের দেখা পায় আল হিলাল। দুই মিনিট পরে আবারও গোল করে ব্যবধান ৩-০ করেন মিত্রোভিচ। এতে রোনালদো-সাদিও মানেদের হতাশ হওয়া ছাড়া আর কোনো উপায় থাকে না। শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়লেও শেষ মুহূর্তে লাল কার্ডের খড়গে পড়তে হয়েছে আল হিলালকে। দু’দল মাঠ ছাড়ার ৭ মিনিট আগে লাল কার্ড দেখেন হিলালের ডিফেন্ডার আলী আল-বুলাইহি।

দুর্দান্ত ফর্ম  নিয়ে এই ম্যাচে আসলেও রোনালদো পুরো ম্যাচে তেমন উল্লেখযোগ্য কোনো অবদান রাখতে পারেননি। মিস করেছেন গোলের সুযোগও। বল পজিশনে যোজন যোজন এগিয়ে থাকলেও হিলাল রক্ষণভাগকে পরাস্ত করতে পারেননি রোনালদোরা। এই জয়ে ১৩ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে সবার ওপরেই থাকলো আল হিলাল। সমান সংখ্যক ম্যাচ থেকে নাসেরের সংগ্রহ ৩৪ পয়েন্ট।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply