দ্রাবিড়-রোহিতের কাছে ফাইনালে হারের জবাব চাইলো বিসিসিআই

|

ফাইল ছবি

বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ভারতের হারের কারণ জানতে চেয়েছে দেশটির ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। প্রধান কোচ রাহুল দ্রাবিড় ও অধিনায়ক রোহিত শর্মার কাছে এ জবাব চাওয়া হয়। বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস।

সংবাদমাধ্যমটি জানায়, ফাইনালে হারের ১১দিন পর বৃহস্পতিবার (৩০নভেম্বর) ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) কর্মকর্তারা টুর্নামেন্টে ভারতের পারফরম্যান্স নিয়ে পর্যালোচনা করতে প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে বৈঠকে বসেছিলেন। বৈঠকটি নয়াদিল্লিতে অনুষ্ঠিত হয়। অধিনায়ক রোহিত শর্মা লন্ডনে থাকায় তিনি ভিডিও কলে বৈঠকে যোগ দেন।

বিসিসিআইয়ের পক্ষে বৈঠকে ছিলেন, বোর্ড সচিব জয় শাহ, সহ-সভাপতি রাজীব শুক্লা এবং কোষাধ্যক্ষ আশিস শেলা। এ সময় বোর্ড কর্মকর্তারা কোচ দ্রাবিড় এবং অধিনায়ক রোহিতের কাছে জানতে চান ফাইনাল ম্যাচে ভারতের হতশ্রী পারফরম্যান্সের কারণ সম্পর্কে।

বৈঠকে দ্রাবিড় আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের পিচকে দায়ি করেছেন। বোর্ডকে কোচ বলেন, ভারতীয় টিম ম্যানেজমেন্ট যতটা আশা করেছিলো, পিচ ততোটা ঘোরেনি। অস্ট্রেলিয়াকে আটকাতে না পারার পিছনে সেটাই ছিল একটা বড় কারণ।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply