বড়ভাইয়ের মৃত্যুশোকে ছোটভাইয়ের মৃত্যু

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের উল্লাপাড়া এলাকার সলঙ্গায় বড়ভাইয়ের মৃত্যুশোকে মারা গেছেন ছোটভাই। মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে এই দুই ভাইয়ের মৃত্যু হয়।

মৃত দুই ভাইয়ের মধ্যে বড়ভাই, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাবেক এজিএম সলঙ্গা থানার বনবাড়িয়া গ্রামের নূর মুহাম্মাদ তালুকদার (৮৩) ও তার ছোটভাই সাবেক অধ্যক্ষ জহুরুল ইসলাম তালুকদার (৭৮)।

দুই ভাইয়ের এমন মৃত্যুতে নিহতদের পরিবার ছাড়াও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

বিষয়টি নিশ্চিত করে সলঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান বলেন, হঠাৎ অসুস্থ হয়ে পড়লে নূর মুহাম্মাদ তালুকদারকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে মারা যান তিনি। পরবর্তীতে, তার মৃত্যুর খবর শুনে বড় ভাইকে দেখতে যান ছোট ভাই জহুরুল ইসলাম তালুকদার। মৃত ভাইকে দেখে আসার পরে রাত ১১টার দিকে তারও মৃত্যু হয়।

স্থানীয় পল্লী চিকিৎসক আহম্মদ আলী জানান, বড়ভাইয়ের মরদেহ দেখে আসার পর হঠাৎ জহুরুল ইসলাম তালুকদার অসুস্থ্ হয়ে পরেন। এ খবর পেয়ে রাত পৌনে ১১টার দিকে তাৎক্ষণিকভাবে সেখানে পৌঁছাই। তবে গিয়ে দেখতে পাই তিনি মারা গেছেন।

বুধবার সকালে স্থানীয় বনবাড়িয়া নূরানি মাদরাসায় জানাজা শেষে বনবাড়িয়া কবরস্থানে তাদের দাফন সম্পন্ন হয়েছে বলেও জানা গেছে।

এএস/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply