যখন শুরু হবে তৃতীয় দিনের খেলা

|

ছবি: সংগৃহীত

বৃষ্টির কারণে ভেস্তে গেছে ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা। গতকালকের মতো  তৃতীয় দিনেও বৃষ্টির হানা। সকাল ৯টার দিকে পুরোপুরিভাবে থামে বৃষ্টি, তবে আউটফিল্ড ভেজা থাকায় নির্ধারিত সময়ে ম্যাচ শুরু করা যায়নি। তবে মাঠকর্মীদের অক্লান্ত পরিশ্রমে অবশেষে মাঠে গড়াতে যাচ্ছে তৃতীয় দিনের খেলা। তবে লাঞ্চের সময় এগিয়ে এনে দুপুর ১২টা থেকে ম্যাচ শুরুর সময় নির্ধারণ করেছেন ম্যাচ অফিসিয়ালসরা।

এক দিনের বেশি সময় পর আজ সকাল ৯ টা ১৫ মিনিটে ঢাকা টেস্টের পিচ থেকে সরানো হয় কাভার। রিজার্ভ আম্পায়ার তানভীর আহমেদ সকাল থেকেই উইকেট এবং আউটফিল্ড পরিদর্শন করেন। ৯ টা ৫৫ মিনিটে একবার মাঠ পরিদর্শন করে আম্পায়াররা পরবর্তী পরিদর্শনের সময় জানান, সকাল ১১ টায়। তখনই মূলত নিশ্চিত হওয়া যায় ম্যাচ শুরুর সময়। দুপুর ১২টায় শুরু হবে তৃতীয় দিনের খেলা। এর আগে ১১ টা ২০ থেকে ১২ টা পর্যন্ত লাঞ্চ ব্রেক। 

এর আগে, নিউজিল্যান্ড দল নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ১২.৪ ওভারে ৫৫ রান তুলতেই ৫ উইকেট হারিয়েছে। বাংলাদেশ এগিয়ে আছে ১১৭ রানে। টস জিতে আগে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে অবশ্য টাইগাররা গুটিয়ে যায় ১৭২ রান করতেই। প্রথম দিনের শেষ বিকালে মিরাজ, তাইজুলের স্পিন ঘূর্ণিতে চালকের আসনে ফিরে স্বাগতিকরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply