ধর্ম ভিন্ন, চার বছরের সম্পর্ক ভাঙলেন ‘বিগ বস-১৩’র রিয়াজ-হিমাংশি

|

ভালোবাসার মানুষকে কাছে পেতে নিজ ধর্ম ত্যাগ করার উদাহরণ বলিউডে বারবার সামনে এসেছে। তবে টানা ৪ বছর প্রেমের সম্পর্কে থেকে শেষমেষ সেই ধর্মের দোহাই দিয়েই ভালোবাসার মানুষের সাথে বিচ্ছেদ ঘটিয়েছেন ভারতের টিভি-বলিউড অভিনেত্রী হিমাংশি খুরানা। এর মাধ্যমেই জোড় ভাঙলো ‘বিগ বস-১৩’ এ আলোচিত রিয়াজ-হিমাংশি জুটির। খবর ইন্ডিয়া টুডের।

‘বিগ বস-১৩’ এর ঘরে গিয়েই মূলত প্রেমের সম্পর্কে জড়ান মুসলিম রিয়াজ ও হিন্দু ধর্মাবলম্বী হিমাংশি। তারপর দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেম করেন তারা। তবে ভিন্ন ধর্ম হওয়ায় সম্পর্কে মাঝপথেই ইতি টানলেন এই জুটি।

মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্ট করেছেন হিমাংশি। তাতে এ অভিনেত্রী জানান, আমরা আর একসঙ্গে নেই। রিয়াজের সাথে এক সঙ্গে কাটানো সময় আমি কখনও ভুলবো না। কিন্তু আমাদের এই রোমান্টিক জার্নি শেষ হয়ে গিয়েছে। কারণ হিসেবে এই অভিনেত্রী দুজনের ধর্মীয় বিশ্বাসের বিষয়টিকে সামনে আনেন।

হিমাংশি জানান, দু’জনের যৌথ এই সিদ্ধান্তে কোনোরকম আবেগ বা কল্পনাকে স্থান দেননি তারা। তারা একে অপরের প্রতি গভীর শ্রদ্ধা রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে উল্লেখ করেন হিমাংশি।

বিগ বসের ঘরে যাওয়ার পরই অসীম রিয়াজের সাথে পরিচয় হয় হিমাংশির। সেখানেই সম্পর্ক গড়ায় ভালোবাসায়। যদিও ওই সময়ে চৌ নামে এক ছেলের সঙ্গে সম্পর্কে ছিলেন হিমাংশি। রিয়াজের জন্য ৯ বছরের সেই সম্পর্ক ভেঙে দেন এই অভিনেত্রী। তবে রিয়াজের সাথেও থিতু হতে পারলেন না হিমাংশি, ভেঙে গেলো আরও একটি সম্পর্ক।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply