গাজীপুরে মিললো অটোরিকশা চালকের রক্তাক্ত মরদেহ

|

গাজীপুর করেসপনডেন্ট:

গাজীপুরের শ্রীপুরে রাস্তার পাশে জঙ্গলের ভেতর থেকে হৃদয় নামের এক অটোরিকশা চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১০ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের কর্নপুর সিটপাড়া সংযোগ সড়কের পাশের জঙ্গল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ওসি এ এফ এম নাসিম।

নিহত হৃদয় (২৫) ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার হাতিখলা গ্রামের মৃত সুজন মিয়ার ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার বাগমারা গ্রামের (কলেজপাড়া) এলাকায় একটি ভাড়া বাসায় থেকে অটোরিকশা চালাতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন হৃদয়। আনুমানিক রাত ৮-১০টার মধ্যে দুষ্কৃতিকারীরা হৃদয়কে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে রাস্তার পাশে জঙ্গলে রেখে পালিয়ে যায়।

পরবর্তীতে, রাতেই রাস্তার পাশে জঙ্গলে একটি অটোরিকশা উল্টে পড়ে থাকতে দেখে স্থানীয়রা সেখানে গেলে অটোরিকশার পাশে হৃদয়ের রক্তাক্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দেয়া হলে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের থুঁতনির নিচে উপরের ঠোঁট ও কপালে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

শ্রীপুর থানার ওসি এ এফ এম নাসিম বলেন, অটোরিকশা চালক হৃদয়কে দুষ্কৃতিকারীরা ছুরিকাঘাতে হত্যা করেছে। মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে এবং কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply