চলতি বছরে গোলের ‘হাফ-সেঞ্চুরি’ পূর্ণ করলেন রোনালদো

|

ছবি: সংগৃহীত

ক্যারিয়ারের অন্তিম মুহূর্তেও প্রতিপক্ষের গোলমুখে আলো ছড়িয়ে চলেছেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এবার সৌদি কিং কাপে আল-শাবাবের বিপক্ষে গোলের দেখা পেয়েছেন ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড। স্পর্শ করেছেন চলতি বছরে ৫০ গোলের ফিফটি।

সোমবার (১১ ডিসেম্বর) রাতে সৌদি কিং কাপের কোয়ার্টার ফাইনালে আল শাবাবকে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে আল নাসর। ম্যাচের ৭৪তম মিনিটে জাল খুঁজে নেন রোনালদো। স্বদেশি ওতাভিওর রক্ষণচেরা পাসে ডি-বক্সের ভেতর থেকে লক্ষ্যভেদ করেন তিনি। এতে ২০২৩ সালে সব মিলিয়ে ৫০ গোল পূর্ণ হয় তার। সৌদি প্রো লিগের ক্লাবটির হয়ে ৪০টি ও জাতীয় দল পর্তুগালের হয়ে ১০টি গোল করেছেন তিনি।

গোলের পর আল শাবাবের সমর্থকদের দিকে তাকিয়ে আঙুল উঁচিয়ে মজা করেন রোনালদো। দলটির সমর্থকদের চিৎকারের জবাবে কানে হাত দিয়ে তিনি বোঝানোর চেষ্টা করেন, তাদের কথা শুনতে পাচ্ছেন না, আরও জোরে চিৎকার করতে হবে।

আল নাসরের সেমিফাইনালে ওঠায় অবদান রাখার পর সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে রোনালদো লিখেছেন, দুর্দান্ত জয়ের সঙ্গে ২০২৩ সালে আমার ৫০তম গোলের ঘোষণা দিতে পেরে আমি রোমাঞ্চিত। অকুণ্ঠ সমর্থনের জন্য আমার সতীর্থ, ভক্ত ও পরিবারকে ধন্যবাদ জানাচ্ছি। এই বছর আরও কিছু গোল করার সুযোগ আছে আমার।

তিন দিন আগে আল-রিয়াদের বিপক্ষে খেলতে নেমে পেশাদার ক্যারিয়ারে ১২০০তম ম্যাচ খেলার বিরল মাইলফলকে পা রাখেন রোনালদো। ৪-১ ব্যবধানে জেতা ওই ম্যাচও তিনি রাঙিয়েছিলেন একটি গোল করে ও করিয়ে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply