১১ বছরে ‘ট্রিপল টুয়েলভ’ জুটি সাকিব-শিশির

|

'ট্রিপল টুয়েলভ' জুটি সাকিব-শিশির। ছবি: ফেসবুক পেজ।

সালটা ছিলো ২০১২। ইংরেজি ক্যালেন্ডার বলছে ১২ ডিসেম্বর। মানে ‘ট্রিপল টুয়েলভ’। ব্যস! বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান প্রস্তুত। ওদিকে, কনে সুদূর যুক্তরাষ্ট্র থেকে এসেছেন। দুজনের উদ্দেশ্য একটাই, বিয়ের পিঁড়িতে বসা। হয়তো এই জুটি আগে থেকেই মনস্থির করে রেখেছেন, বিয়ে করবেন বিশেষ দিনে।

ঠিক তাই হলো। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে হোটেল রূপসী বাংলায় (বর্তমানে ইন্টারকন্টিনেন্টাল ঢাকা) একান্ত পারিবারিক আবহে বিয়ে সম্পন্ন করলেন তারা। সেই থেকেই এই জুটির বিশেষ নাম ‘ট্রিপল টুয়েলভ’। মাঝে কেটে গেছে ১১টি বছর।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) ১১তম বিবাহবার্ষিকীর দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন এক পোস্ট শেয়ার করেন সাকিব পত্নী। স্বামীর সঙ্গে বিয়ের সেই স্মরণীয় মুহূর্তের ছবি শেয়ার করেন শিশির। ছবিতে দেখা যায়, বউকে বিয়ের আংটি পরিয়ে দিচ্ছেন সাকিব। মুখে আনন্দের হাসি।

পোস্টে শিশির লেখেন, আলহামদুলিল্লাহ, একসাথে ১১ বছর! আমাদের পৃথিবী খুব ছোট হলেও ভালোবাসা আর পরস্পরের প্রতি সম্মান দিয়ে পরিপূর্ণ। বিয়ের প্রথম দিন থেকে আজ পর্যন্ত আমরা একটাই প্রতিশ্রুতি রেখেছি। তা হলো, একে অন্যকে চিরকাল আগলে রাখবো আমরা। মহান আল্লাহ যেন আমাদের সমৃদ্ধি দান করেন। আমরা যেন শেষ পর্যন্ত একসাথে থাকতে পারি, এটাই প্রার্থনা। ভালোবাসা নিতান্ত একটি শব্দ মাত্র কিন্তু অনুভূতি প্রগাঢ়!

একসাথে থাকার ১১ বছর পূর্ণ হলো। হাঁটতে হবে আরও বুহু দূর! এরপর শিশির লেখেন, বিবাহবার্ষিকী উপলক্ষে ‘ডেট নাইট’টা সুখকর ছিলো, প্রিয়!

এআই/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply