জেলখানায় আত্মহত্যার চেষ্টা করলো হত্যা মামলার আসামি

|

সিলেট ব্যুরো:

সিলেটে নিখোঁজের চার দিন পর রঞ্জিত দাস (৫৮) নামের এক রিকশাচালকের বস্তাবন্দি খণ্ডবিখণ্ড মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে দশটার দিকে সিলেট এমসি কলেজ হোস্টেলের পাশের নর্দমায় তিনটি বস্তা থেকে মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের পর পরিচয় শনাক্ত করেন নিহতের ছেলে শংকর দাস। এ ঘটনায় আব্দুল মালেক নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত রঞ্জিত দাস পরিবার নিয়ে নগরীর দুসকি এলাকায় বসবাস করতেন। গত ৮ নভেম্বর নিখোঁজ হন তিনি। পরদিন পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হলে পুলিশ অনুসন্ধান করে হত্যার সাথে জড়িতকে শনাক্ত করে।

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার আজবাহার আলী শেখ বলেন, নিহতের মোবাইল ফোনের কললিস্ট ঘেটে আব্দুল মালেক নামে একজন রিকশাচালককে সন্দেহ হয় তাদের। পরে তারা অনুসন্ধান অব্যাহত রাখেন। জানতে পারেন, কিছুদিন আগে দুই রিকশার রেশারেশি নিয়ে দু’জনের ঝগড়া হয়। পরে রঞ্জিতের ওপর প্রতিশোধ নিতে কৌশলে তার সাথে বন্ধুত্ব গড়ে তোলে মালেক।

উপ-কমিশনার আরও বলেন, গত ৮ নভেম্বর সকালে রঞ্জিতকে বাদামবাগিচার বাড়িতে ডেকে নেন মালেক। একা বাড়িতে রঞ্জিত দাসকে খুন করে টুকরো টুকরো মরদেহ তিনটি বস্তায় ভরে এমসি কলেজ হোস্টেলের পাশের নর্দমায় ফেলে আসেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করেছে মালেক, এমন তথ্যও জানায় পুলিশ। পুলিশের কাছে ধরা পড়ার পর এই খুনের জন্য তিনি একাই দায়ি এমন চিরকুট লেখে জেলখানায় নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করে মালেক। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ বলছে, ব্যক্তিগত দ্বন্দ্ব নাকি রিকশা ছিনতাইয়ের জন্য এই খুনের ঘটনা, এমন কয়েকটি বিষয় ধরে তাদের তদন্ত এগুচ্ছে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply