জাপাকে আ. লীগের সহযোগী শক্তি আখ্যা দিলেন তথ্যমন্ত্রী

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর

জাতীয় পার্টিকে নিজেদের সহযোগী শক্তি হিসেবে আখ্যা দিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় রংপুরে আওয়ামী লীগের নির্বাচন বিষয়ক সাংগঠনিক কমিটির আয়োজনে নির্দেশনা ও মতবিনিময় সভায় তিনি এ আখ্যা দেন।

হাছান মাহমুদ বলেন, জাতীয় পার্টি আমাদের সহযোগী শক্তি হিসেবে কাজ করছে। দলটির সাথে আমরা ২০০৮ সালে জোটগতভাবে নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। ২০১৪ ও ‘১৮ সালেও তাদের সাথে আমাদের সমঝোতা হয়েছিল। এখনও তাদের সাথে আমাদের আলাপ চলছে।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি আমাদের মিত্র। গত ১৫ বছর ধরে দেশের সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় অপরাজনীতির বিরুদ্ধে আমাদের মিত্র হিসেবে কাজ করছে দলটি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রায় সব আসনে প্রার্থী দেয়ায় জাতীয় পার্টিকে ধন্যবাদ জানান আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক। বলেছেন, যারা নির্বাচনকে প্রতিহত করতে চেয়েছিল, তারা পালিয়ে গেছে। তারা এখন গুপ্ত স্থান থেকে গাড়ি পোড়ানোর ডাক দিচ্ছে। তবে সারাদেশ এখন নির্বাচনমুখী হয়েছে। ফলে বিদেশি যারা পর্যবেক্ষক পাঠানো নিয়ে দ্বিধা-দ্বন্দ্বের মধ্যে ছিলেন, তারা পর্যবেক্ষক পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে।

এই মতবিনিময় সভায় আওয়ামী লীগের নির্বাহী কমিটির কোষাধ্যক্ষ ও সংসদ সদস্য এইচএন আশিকুর রহমান, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি উপস্থিত ছিলেন।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply