সিরিজে এগিয়ে গেলো ক্যারিবীয়রা

|

ছবি: এএফপি

দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে ১০ রানে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই জয়ে ৫ ম্যাচ সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেলো ক্যারিবীয়রা।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাতে সেন্ট জর্জে টসে হেরে আগে ব্যাটিং পাওয়া উইন্ডিজ অলআউট হয় ৭ উইকেটে ১৭৬ রান তোলে। অধিনায়ক রোভম্যান পাওয়েল মারকুটে ইনিংস উপহার দেন। করেন ২৮ বলে ৫০ রান। ব্র্যান্ডন কিং অপরাজিত থাকেন দলীয় সর্বোচ্চ ৮২ রান করে। দুবছর পর দলে ফিরে আগের ম্যাচের ‘ম্যান অব দ্য ম্যাচ’ আন্দ্রে রাসেল এই ম্যাচে তেমন কিছু করতে পারেননি।

জবাবে রান তাড়া করতে নেমে ইংলিশরা নিয়মিত বিরতিতে উইকেট হারালেও জয়ের লক্ষ্যে ছুটছিল বেশ। কিন্তু শেষ পর্যন্ত তাদের থামতে হয় ১০ রান দূরে থেকে। এদিন চারে নেমে স্যাম কারেন করেন ৩২ বলে ৫০। বাকিরা কেউ তার অর্ধেকও পেরোয়নি। ক্যারিবীয়দের পক্ষে ব্যাট হাতে সুবিধে করতে না পারলেও বল হাতে আন্দ্রে রাসেলের ম্যাজিক দেখার অপেক্ষায় ছিল অনেকেই। কিন্তু তিনি দেখালেন উল্টো সাঁতার! বল হাতে এদিন রাসেল ছিলেন আরও শোচনীয়। ৪ ওভারে গচ্ছা দিয়েছেন ৬৬ রান!

ক্যারিবীয়রা কোনোভাবে বেঁচে গেছে, গুদাকেশ মোতিরা ইকোনমিক্যাল ছিলেন বলে। মতি কিপ্টে বোলিং করেছেন, ৪ ওভারে দিয়েছেন মাত্র ৯ রান। আলজারি জোসেফ ৩৯ রান দিয়ে তুলে নিয়েছেন ৩টি উইকেট।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply