কুমিল্লা সিটির মেয়র রিফাতের দাফন সম্পন্ন

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের (৬৬) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে কুমিল্লা নগরীর টমছমব্রীজ কবরস্থানে তাকে দাফন করা হয়।

শুক্রবার সকালে তার মরদেহ নগরীর রামঘাটস্থ মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য রাখা হয়। পরে জুমআর নামাজ শেষে কেন্দ্রীয় ঈদগাহে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি, কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন এমপিসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে, বুধবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তিনি মারা যান। পরিবার সূত্রে জানা যায়, ফুসফুসে সংক্রমণের কারণে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন আরফানুল হক রিফাত। সবসময় অক্সিজেন সঙ্গে নিয়েই তাকে চলাফেরা করতে হতো। এরমধ্যে গত ৬ ডিসেম্বর থেকে তার পাকস্থলীতে সমস্যা দেখা দেয়। একইসঙ্গে নিউমোনিয়ায় আক্রান্ত হন। উন্নত চিকিৎসার জন্য গত রোববার বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া হয় তাকে।

উল্লেখ্য, ২০২২ সালের ১৫ জুন কুসিক নির্বাচনে মেয়র পদে জয় পান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত। মনিরুল হক সাক্কুকে অল্প ব্যবধানের ভোটে হারিয়ে এই সিটিতে আওয়ামী লীগের নির্বাচিত প্রথম মেয়র ছিলেন তিনি।

আরএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply