বিএনপি নব্য হানাদার বাহিনী: তথ্যমন্ত্রী

|

বিএনপি নব্য হানাদার বাহিনী। তারা পেট্রোলবোমা দিয়ে মানুষ হত্যা করছে। বিএনপি না থাকলে দেশ স্বপ্নের পথে আরও আগেই এগিয়ে যেতো বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা শেষে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি সাধারণ মানুষের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করছে, মানুষকে জিম্মি করছে, গাড়িতে আগুন দিচ্ছে। নব্য হানাদার হিসেবে রূপান্তরিত হয়েছে বিএনপি-জামায়াত।

হাছান মাহমুদ বলেন, স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নত হয়েছে বাংলাদেশ। খাদ্য ঘাটতির দেশ থেকে খাদ্য উদ্বৃত্তের দেশে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ আজকে উন্নয়নের রোল মডেল হিসেবে পৃথিবীর সামনে উপস্থাপিত হয়। বাংলাদেশ পৃথিবীর ৪১তম অর্থনৈতিক দেশ হিসেবে রূপান্তরিত হয়েছে।

এর আগে, এদিন সকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে আবারও দলের সিনিয়র নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply