প্রচারণায় বাধা আসবে, এটা স্বাভাবিক: মাহি

|

নির্বাচনী প্রচারণায় বাধা আসবেই। এটা খুব স্বাভাবিক ব্যাপার। প্রতিপক্ষ বাধা দেবে, আমরা কাউন্টার দেব এমন মন্তব্য করেছেন রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি।

বুধবার (২০ ডিসেম্বর) সকালে রাজশাহী সার্কিট হাউজে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের সাথে মতবিনিময় সভা শেষে তিনি এ মন্তব্য করেন।

মাহি বলেন, আমরা যখনই প্রশাসনকে এ বিষয়ে অবহিত করেছি, তারা দ্রুতগতিতে ব্যবস্থা নিয়েছে। এ কারণেই নির্বাচন সুষ্ঠু হওয়ার বিষয়ে আমি শতভাগ নিশ্চিত। যত বড় ক্ষমতাশীল দল হোক না কেন কাউকেই ছাড় দেয়া হবে না বলে সিইসি সকল প্রার্থীকেই আশ্বস্ত করেছেন। কিন্তু ভোটারদের ভোটকেন্দ্রে আনার দায়িত্ব আমাদের।

এ স্বতন্ত্র প্রার্থী জানান, নির্বাচনের আগের দিন যাতে কোনো প্রার্থী আতঙ্ক সৃষ্টি করতে না পারে, সে ব্যপারে তিনি মতবিনিময় সভায় অনুরোধ করেছেন। যাতে ভোটাররা ভোট দিতে পারেন। তিনি যেহেতু চলচ্চিত্র অভিনেত্রী, তাই ওই আসনের দিকে সবার নজর একটু বেশি থাকবে।

নির্বাচিত হলেও অভিনয় চালিয়ে যাবেন নায়িকা মাহি। জানান, অভিনয় তার রুট। মানুষকে সেবা করার পাশাপাশি তিনি অভিনয় চালিয়ে যাবেন।

গত সোমবার ট্রাক প্রতীক পাওয়ার পর নির্বাচনী প্রচারে নামেন মাহিয়া মাহি। সেদিন তানোরের মণ্ডুমালা পৌরসভা এলাকায় যান তিনি। সেখানে গণসংযোগ করেন। প্রচারের একপর্যায়ে ক্ষুদ্র নৃগোষ্ঠী অধ্যুষিত একটি এলাকায় যান মাহি। সেখানে গিয়ে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হন ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকা।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply