গৌরী খানের বিরুদ্ধে ৩০ কোটি রুপি প্রতারণার অভিযোগ!

|

শাহরুখ খানের ছবি ‘ডাঙ্কি’ মুক্তির মাত্র দু-দিন আগেই গৌরী খানকে নিয়ে একটি খবর ছড়িয়ে পড়ে। শোনা যায়, ৩০ কোটি রুপির প্রতারণা মামলায় নাম জাড়িয়েছে শাহরুখ পত্নীর। এ নিয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) পক্ষ থেকে তলবও করা হয়েছে তাকে। তবে এবার শোনা গেলো ভিন্ন কাহিনী। খবর টাইমস অব ইন্ডিয়ার।

মূলত লখনউয়ের সংস্থা তুলসিয়ানি গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন গৌরী। ২০১৫ সালে ওই সংস্থার সঙ্গে যুক্ত হন তিনি। তবে এই সংস্থার নামে একাধিক আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের হয়। গৌরী খান ওই সংস্থার সঙ্গে যুক্ত থাকায় ইডির নজরে তিনিও পড়েছেন বলে জানা গিয়েছিল।

শোনা যাচ্ছিল, প্রায় ৩০ কোটি রুপির গরমিল পাওয়া গেছে ওই সংস্থার হিসেব-নিকেশে। গৌরী খানের কাছে উদ্বৃত্ত অর্থের উৎস নিয়ে প্রশ্ন তুলেছে ইডি। গত কয়েক মাসে তুলিসিয়ানি গ্রুপের নামে একাধিক অভিযোগ জমা পড়ায় নাম জুড়েছে গৌরীরও। ওই সংস্থা থেকে ঠিক কত টাকা পেয়েছেন তিনি, সেই হিসেব জানতে চাইতে পারে ইডি, এমনটিও শোনা যাচ্ছিল।

তবে এবার জানা গেলো, এর কোনোটিই ঘটেনি। ওই সংস্থার বিরুদ্ধে প্রতারণার অভিযোগের খবরটি যেমন ভুয়া, তেমনই এতে গৌরী খানের নাম জড়ানোর বিষয়টিও মিথ্যা। অবশ্য কোনো মহল ইচ্ছাকৃতভাবে এই তথ্য ছড়িয়েছে কিনা তা জানা যায়নি। অবশ্য ঘটনার সত্যতা প্রমাণ না হওয়ায় বেশ স্বস্তিতে শাহরুখ ভক্তরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply