চমক রেখে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

|

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ । ১৫ সদস্যের দলে ৭ জনই নতুন মুখ। টেস্ট খেলতে না চাওয়ায় দলে নেই কাইল মায়ার্স ও জেসন হোল্ডার। চোটের কারণে দলে নেই জেডেন সিলস।

ওয়েস্ট ইন্ডিজ সবশেষ টেস্ট সিরিজ খেলেছে ভারতের বিপক্ষে। সেই দল থেকে বাদ পড়েছেন ৫ জন। স্কোয়াডে থাকা নতুন মুখেরা হলেন ব্যাটার জাচারি ম্যাককাসকি, উইকেটকিপার টেভিন ইমলাচ, অলরাউন্ডার জাস্টিন গ্রিভস, কাভেম হজ, পেসার আকিম জর্ডান ও শামার জোসেফ।

গত মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ টেস্ট খেলা গুড়াকেশ মোতি এই সিরিজে ফিরেছেন। টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতাধীন এই সিরিজে উইন্ডিজ দলের অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েইট। সহ-অধিনায়ক পেসার আলজারি জোসেফ । অ্যাডিলেডে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ১৭ জানুয়ারি। ব্রিসবেনের গ্যাবায় গোলাপি বলে দিবারাত্রির দ্বিতীয় টেস্ট শুরু ২৫ জানুয়ারি।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল: ক্রেইগ ব্রাথওয়েইট (অধিনায়ক), আলজারি জোসেফ (সহ-অধিনায়ক), তেজনারায়ণ চন্দরপল, কার্ক ম্যাকেঞ্জি, আলিক আথানাজে, কাভেম হজ, জাস্টিন গ্রিভস, জশুয়া ডা সিলভা, আকিম জর্ডান, গুড়াকেশ মোতি , কেমার রোচ, কেভিন সিনক্লেয়ার, টেভিন ইমলাচ, শামার জোসেফ ও জাচারি ম্যাককাসকি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply