ছুটির দিনে রাজধানীতে ভোটারদের দুয়ারে প্রার্থীরা

|

নির্বাচনী প্রচার শুরুর পর প্রথম সাপ্তাহিক ছুটির দিন আজ। তাই শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল থেকেই মাঠে নেমেছেন প্রার্থীরা। পথে-পথে চালাচ্ছেন গণসংযোগ, চাইছেন ভোটারদের সমর্থন।

রাজধানীর হেভিওয়েট প্রার্থীরাও এর ব্যতিক্রম নন। সকালেই নির্বাচনী প্রচারে নামেন ঢাকা-১৩ আসনের নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানক। তিনি মোহাম্মদপুর শিয়া মসজিদ থেকে প্রচারণা শুরু করেন।

এ সময় জাহাঙ্গীর কবির নানক বলেন, নির্বাচন ঘিরে চারদিকে উৎসবমুখর পরিবেশ। অদৃশ্য চোরাগোপ্তা হামলা চালিয়ে ভোট বন্ধ করা যাবে না। মোহাম্মদপুর-আদাবরের ভোটাররা তাকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন, এমনটাই প্রত্যাশা তার।

গণসংযোগ করছেন জাহাঙ্গীর কবির নানক।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য জানান, নির্বাচনে তার সব প্রতিপক্ষ সবাইকে শক্তিশালী ভাবেন তিনি।

ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিমও প্রচারণায় নেমেছেন। রাজধানীর শান্তিনগর থেকে শুরু হয় তার জনসংযোগ।

নৌকার এ প্রার্থী বলেন, বিএনপির ডাকা অসহযোগ আন্দোলন নির্বাচনের মাঠে কোনো প্রভাব ফেলবে না। ৭ জানুয়ারি ভোটদানের মাধ্যমে আওয়ামী লীগকে জয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আহ্বান জানান তিনি।

নৌকায় ভোট চাইছেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

ধানমন্ডির কলাবাগান থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন ঢাকা-১০ আসনের আওয়ামী লীগ প্রার্থী ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। মানুষের ব্যাপক আগ্রহ দেখে জয়ের ব্যাপারে আশাবাদী বলে জানান তিনি।

ফেরদৌস আরও জানান, এটা তার জন্য নতুন অভিজ্ঞতা। এতোদিন আওয়ামী লীগের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে অন্যদের প্রচারণা করেছেন। এবার নিজে প্রার্থী হয়ে প্রচার-প্রচারণা উপভোগ করছেন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply