ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলা

|

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুর-৩ (সদর) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবদুল কাদের আজাদ ওরফে একে আজাদের সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। হামলার ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন বলেও দাবি করেছেন ভুক্তভোগী কর্মী-সমর্থকরা।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাত ১০ টার দিকে সদর উপজেলার ঈশানগোপালপুর ইউনিয়নের বিরেন সাহার মোড় চৌধুরী বাড়ি মসজিদের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ৫ জনকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

ভুক্তভোগী আলমগীর হোসেন বলেন, তারা ঈগল প্রতীকের প্রচারণা শেষ করে বাড়ি ফিরছিলো। রাত ১০টার দিকে বিরেন সাহার মোড় চৌধুরী বাড়ি মসজিদ এলাকায় আসলে নৌকার সমর্থক ঈশানগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনুর নেতৃত্বে ৫০/৬০ জনের একটা দল তাদের ওপর হামলা করে। এসময় তারা হকিস্টিক, লোহার রড দিয়ে পিটিয়ে অন্তত ১০ জনকে আহত করে বলে দাবি করেন তিনি।

অভিযুক্ত চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু জানান, এ ধরনের কোন ঘটনা তার জানা নেই। একইসাথে কলদাতার কাছ থেকেই এই ঘটনা প্রথম শুনলেন বলে জানান তিনি। এছাড়া এমন অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন জানিয়ে উল্টো তার এক কর্মীকে মারধোর করার অভিযোগ আনেন তিনি।

এ বিষয়ে ফরিদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.সালাউদ্দিন জানান, ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply