দ্বিতীয়বারের মতো বিয়ে সারলেন আরবাজ খান, কনে এলেন হিজাবে মুখ ঢেকে!

|

মালাইকা আরোরার সাথে বিবাহ বিচ্ছেদ ঘটেছে বেশ কিছু বছর। এর মধ্যে ইতালিয় মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে ছিলেন আরবাজ খান। তবে সে সম্পর্কও ভেঙেছে তার। অবশ্য এবার পাকাপাকি এক সম্পর্ক শুরু করতে চলেছেন সালমান খানের ভাই। শোনা যাচ্ছে, আজ রোববারই (২৪ ডিসেম্বর) বলিউডের মেকআপ আর্টিস্ট সুরা খানকে বিয়ে করেছেন অভিনেতা। এজন্য সকাল থেকেই বোন অর্পিতার বাড়িতে ঢুকতে দেখা যায় তাকে। অবশ্য আজই এই বিয়ে সম্পন্ন হয়েছে কিনা তা এখনও জানা যায়নি। খবর হিন্দুস্তান টাইমসের।

রোববার অর্পিতা খানের বাড়িতে সবার প্রথমে পৌঁছাতে দেখা যায় আরবাজ খানকে। তারপর সেখানে পৌঁছান মালাইকা-আরবাজের ছেলে নিরহান। এরপর বাবা সেলিম খান, মা সলমা খান, হেলেনসহ সেখানে পৌঁছেছেন সালমানের বান্ধবী ইউলিয়া ভন্তুরও।

এক পর্যায়ে বিয়ের কনেকেও গাড়ি থেকে নেমে অর্পিতা খানের বাড়িতে ঢুকতে দেখা যায়। তবে গোলাপি রঙের হিজাবে তার মুখ ঢাকা ছিল। স্পষ্ট বোঝা যাচ্ছিল, খুব কাছের ও পরিবারের সদস্যদের নিয়েই এই বিয়ে সারছেন আরবাজ। বাড়ির কোথাও তেমন সাজসজ্জাও চোখে পড়েনি।

‘পাটনা শুক্লা’ সিনেমার সেটই বন্ধুত্ব তৈরি হয় আরবাজ এবং সুরার মধ্যে। সেই বন্ধুত্বই গড়ায় প্রেমে। জানা গেছে, নিজেদের প্রেমকে পরিণতি দিতে আগ্রহী তারা দু’জনেই। সেই কারণেই তড়িঘড়ি বিয়ের প্রস্তুতি সারছেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply