৭ তারিখের পর নৌকা বিরোধীদের পা ভেঙে দেয়ার হুমকি ইউপি চেয়ারম্যানের

|

পঞ্চগড় প্রতিনিধি:

নৌকার বিপক্ষে যারা ভোট করছে তাদের ৭ তারিখের পরে পা ভেঙে দেয়ার হুমকি দিলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড় ১ আসনের বাংলাদেশ আওয়ামীলীগে দলীয় প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাঈমুজ্জামান ভূঁইয়া মুক্তার অনুসারী ও সমর্থক নুরু চেয়ারম্যান।

রোববার (২৪ ডিসেম্বর) রাতে পঞ্চগড় জেলার সদর উপজেলার অমরখানা ইউনিয়নের কাজীরহাট বাজারে বক্তব্য নেতাকর্মী ও নৌকা মার্কার সমর্থিত নেতাকর্মীদের উদ্দেশে নির্বাচনী বক্তব্য দেয়া সময় মাইক্রোফোন হাতে নিয়ে আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান নুরু এসব কথা বলেন।

এ সময় স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট ও তার কর্মী সমর্থকদের ইঙ্গিত করে বলেন, যারা নৌকাকে ব্যবহার করে দীর্ঘদিন চলেছে, এখন নৌকার বিরোধীতা করে, এদের চিহ্নিত করে রাখবেন৷ ৭ তারিখের পরে এই সমস্ত লোককে নৌকার আশপাশে দেখলে প্রয়োজন বোধে তাদের ঠেঙ্গগুলো ( পা গুলো) ভেঙে দেয়া হবে। এদেরকে খন্দকার মোস্তাক বলা হয়।

এময় নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, নৌকার পতাকা তলে দীর্ঘদিন ধরে শ্বাসপ্রশ্বাস নিয়েছে এখন নৌকার বাহিরে তারা অন্য সূর ধরেছে, তাদের চিহ্নিত করে রাখবেন।

হুমকি দেয়া ওই নুরুজ্জামান নুরু পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, অমরখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পঞ্চগড় ১ আসনের আওয়ামীলীগের দলীয় মনোনোনীত প্রার্থী নাঈমুজ্জামান ভূঁইয়া মুক্তার অনুসারী ও সমর্থক।

এদিকে আওয়ামী লীগের ওই সর্মথকের হুমকির ভিডিওটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে জেলাজুড়ে সমালোচনার সৃষ্টি হয়েছে।

এর আগেও আ.লীগ প্রার্থীর অনুসারী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম পল্লব এক নির্বাচনী সভায় এমন হুমকি প্রদান করলে তাকে শোকজ করে নির্বাচন অনুসন্ধান কমিটি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply