টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে ইংল্যান্ডের কোচিং প্যানেলে পোলার্ড

|

ফাইল ছবি

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ড দলের সহকারী কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক উইন্ডিজ তারকা কাইরন পোলার্ড। আগামী বছরের জুন-জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে এই আসর। স্থানীয় কন্ডিশন বিবেচনায় পোলার্ডকে নিয়োগ দেয়ার কথা নিশ্চিত করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

এর আগে, অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের কনসালট্যান্ট কোচ ছিলেন মাইক হাসি। যার পুরস্কার হাতেনাতে পেয়েছিলো ইংলিশরা। এবার সেই দায়িত্ব নিলেন পোলার্ড।

৩৬ বছর বয়সী পোলার্ড ক্যারিবিয়ানদের হয়ে ১০১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ১৩৫ দশমিক ১৪ স্ট্রাইট রেটে তার রান এক হাজার ৫৬৯। ক্যারিবীয়দের ২০১২ বিশ্বকাপজয়ী দলের সদস্যও তিনি। তবে ত্রিনিদাদের এই ক্রিকেটার সবচেয়ে বেশি খ্যাতি পেয়েছেন ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি ক্রিকেটে। এখন পর্যন্ত ৬৩৭টি স্বীকৃত টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন পোলার্ড।

সবশেষ সেপ্টেম্বরে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলা এই ক্রিকেটার এরই মধ্যে কোচিংয়েও পা রেখেছেন। বর্তমানে আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ানসের ব্যাটিং কোচ তিনি। এবার ইংল্যান্ড দলের সহকারী কোচ হলেন তিনি।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply