স্বতন্ত্র প্রার্থীর সমর্থক উপজেলা ভাইস চেয়ারম্যানকে কোপানোর অভিযোগ

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার চান্দিনা উপজেলার পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক জহিরুল ইসলাম মুন্সিকে কোপানোর অভিযোগ উঠেছে। তিনি কুমিল্লা-৭ আসনের স্বতন্ত্র প্রার্থী মুন্তাকিম আশরাফ টিটুর সমর্থক।

আরও অভিযোগ করা হয়, এ ঘটনায় দুই যুবলীগ নেতা খায়ের ও মহিউদ্দিনকেও মারধর করা হয়। আর একটি প্রাইভেটকার এবং প্রচারে ব্যবহৃত মাইক ভাংচুর করা হয়।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেল পৌনে ৫টায় উপজেলার মাইজখার ইউনিয়নের গজারিয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুন্তাকিম আশরাফ টিটুর পক্ষে কাজ করছেন। নৌকার প্রার্থীর সমর্থকরা হামলা চালিয়েছে বলে তাদের অভিযোগ।

মুন্তাকিম আশরাফ টিটু অভিযোগ করেন, তার পক্ষে কাজ করায় উপজেলা ভাইস চেয়ারম্যানকে কুপিয়ে আহত এবং আর দুইজনকে মারধর করেছে নৌকার প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তের নেতাকর্মীরা। এছাড়া প্রতিদিনই কোনো না কোনোস্থানে হামলা করা হচ্ছে এবং তার নেতাকর্মী আহত হচ্ছে।

এভাবে নির্বাচন হয় না উল্লেখ করে এ স্বতন্ত্র প্রার্থী বলেন, পুলিশ প্রশাসন ও জেলা রির্টানিং কর্মকর্তাকে বারবার অবহিত করছি। কিন্তু হামলা বন্ধ হচ্ছে না।

আজকের ঘটনার প্রসঙ্গে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানজুর মোরশেদের জানান, মারামারির ঘটনা সত্য, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply