শরীয়তপুর-২: নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

|

ছবি: সংগৃহীত

শরীয়তপুর করেসপনডেন্ট:

শরীয়তপুর -২ আসনের আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের তিনজন করে ছয়জন আহত হয়েছেন বলে জানা গেছে। সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় নড়িয়া পৌরসভার পাইকপাড়া এলাকায় এ সংঘর্ষ ঘটে।

আসনটিতে আওয়ামী লীগের প্রার্থী পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। অপরদিকে, স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করছেন যুবলীগের সভাপতিমণ্ডলির সদস্য খালেদ শওকত আলী।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যার দিকে নড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লবসহ কয়েকজন পাইকপাড়া এলাকায় আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় যান। একই সময় ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত ও তার সমর্থকরা। এ সময় শওকতের সমর্থকদের সাথে নৌকার সমর্থকদের বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে দু‘পক্ষ সংঘর্ষ জড়ায়।

সংঘর্ষে নৌকার সমর্থক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান এবং ছাত্রলীগ কর্মী হৃদয় মীর আহত হন। অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী জানান, তার সমর্থক নড়িয়া পৌরসভা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক সোহেল কাজী, সদস্য তানভীর রহমান আরিফ ও উপজেলা যুবলীগের সদস্য হারুন খলিফা আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মাজেদা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়িয়া থানার ওসি মুস্তাফিজুর রহমান বলেন, আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply