জয়ী হলে দোহারে বিশ্ববিদ্যালয় করার চেষ্টা থাকবে: সালমা ইসলাম

|

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হলে ঢাকার দোহারে বিশ্ববিদ্যালয় করার চেষ্টা করবেন বলে জানিয়েছেন ঢাকা-১ আসনে লাঙ্গলের প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম। এছাড়া ঘরে ঘরে গ্যাস সংযোগের ব্যবস্থা করবেন বলেও জানান।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ঢাকা-১ আসনের বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচার-প্রচারণা চালান তিনি। সকালে প্রচার শুরু করেন নবাবগঞ্জ থেকে। আর দুপুরে যান দোহারে। সেখানে পৌঁছাতেই উপজেরার পুরি এলাকায় উঠান বৈঠকে তাকে স্বাগত জানান শত শত ভোটার। বৈঠকে তিনি সবার কথা শোনেন।

তাদের উদ্দেশে সালমা ইসলাম বলেন, বিদ্যুৎসহ সব সমস্যার সমাধান করা হবে। একটি বিশ্ববিদ্যালয় করারও পরিকল্পনা আছে। এ সময় সবাইকে নির্ভয়ে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বানও জানান তিনি।

এ সময় ভোটাররা জানান, যেকোনো সময় লাঙ্গলের এ প্রার্থীকে কাছে পাওয়া যায়। ঘরে ঘরে বিদ্যুৎ ছিল না, তিনি আগের মেয়াদে বিদ্যুতের ব্যবস্থা করেছেন। এছাড়া সরকারি বরাদ্দের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে ধর্মীয় উৎসবে সহায়তা করেন এই প্রার্থী।

উল্লেখ্য, নবাবগঞ্জ ও দোহার এই দুই উপজেলা নিয়ে ঢাকা-১ আসন গঠিত। এই আসনে ভোটার সংখ্যা পাঁচ লাখ তেরো হাজার ছয়শো পাঁচ জন। নতুন ভোটার রয়েছে ৭৩ হাজারেরও বেশী।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply