মুন্সিগঞ্জে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে নিহত ২

|

মুন্সিগঞ্জ করেসপনডেন্ট:

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় নসিমন ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। মঙ্গলবার (২৬ শে ডিসেম্বর ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার টঙ্গীবাড়ি-বালিগাও সড়কের চান্দের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লৌহজং উপজেলার বন সেমন্ত গ্রামের আলী মুহাম্মদ ভূইয়ার ছেলে সাইদ ভূঁইয়া (৪৫) ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার চরপ্রসন্ন নগর গ্রামের এনায়েত মিয়ার ছেলে স্বপন (৪০)। এছাড়া দুর্ঘটনায় হানিফ নামের একজন গুরুতর আহত হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বালিগাও বাজার থেকে আলু বোঝাই একটি নসিমন টঙ্গীবাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে নসিমনটি চান্দের বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালক সাইদ, নসিমন থাকা ব্যবসায়ী স্বপন ও হানিফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাইদ ও স্বপনকে মৃত ঘোষণা করে।

টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফেরদৌস নাহার বলেন, সাইদ ও স্বপনকে হাসপাতালে আনার আগেই তারা মারা যান।

টঙ্গীবাড়ি থানার ওসি মোল্লা সোহেব আলী বলেন, সড়ক দুর্ঘটনায় দুজন মারা গেছে। তাদের মরদেহ টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রয়েছে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply