ভোর থেকেই মাগুরায় সাকিবের প্রচারণা

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরা-১ আসনে নৌকার বৈঠা অলরাউন্ডার সাকিব আল হাসানের হাতে। নৌকাকে বিজয় এনে দিতে পুরোদমে গণসংযোগ করছেন এই ক্রিকেট তারকা। প্রতিদিনই নির্ধারিত আসনের বিভিন্ন এলাকায় চালাচ্ছেন প্রচার-প্রচারণা।

বৃহস্পতিবারও (২৮ ডিসেম্বর) নিজ এলাকায় নির্বাচনী প্রচারণা চালান সাকিব। এদিন ভোর থেকেই নির্বাচনী কার্যক্রমের অংশ হিসেবে প্রচারণা শুরু করেন তিনি।

ভোরে নিজ বাড়ি থেকে পায়ে হেঁটে বের হন সাকিব আল হাসান। হেটে হেটে জনসংযোগ করেন শহরের কাউন্সিল পাড়া ও ম্যাটানিটি পাড়া এলাকায়। এরপরে ঢাকারোড কাঁচা বাজার ঘুরে শহরের ইসলামপুর পাড়ায় জনসংযোগ করেন মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী ক্রিকেটার সাকিব।

প্রসঙ্গত, মাগুরা পৌরসভা, সদর উপজেলার ৯ ইউনিয়ন ও শ্রীপুর উপজেলা নিয়ে গঠিত মাগুরা-১ আসন। 

প্রচারণা শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়ও করেন তিনি। বলেন, প্রতিদিন নতুন নতুন এলাকায় ঘুরছি। নতুন নতুন মানুষদের সাথে দেখা হচ্ছে। নতুন নতুন ধারনা হচ্ছে। তাদের কথা শুনতে পারছি। স্বাভাবিকভাবেই এই যোগাযোগ আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ লাগছে। এ সময় জনসংযোগ উপভোগ করার কথাও জানান তিনি।

সাকিব আরও বলেন, যেহেতু মাগুরায় তার সেভাবে থাকা হয়নি তাই একটু দূরত্ব সৃষ্টি হয়েছে। অনেক বিষয়ে নতুন করে জানতে পারছেন তিনি।

আরও পড়ুন: নবগঙ্গার তীরে নৌকা চালাবেন সাকিব

এলাকার ভোটাররা সাকিবের কাছে তাদের আশা-আকাঙ্খার কথা বলছে জানিয়ে তিনি আরও বলেন, সবাই খুবই আন্তরিক। তাদের অনেক চাওয়া-পাওয়া রয়েছে। সেগুলো শুনছি। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কথা বলে ভালো লাগছে।

এর আগে গত ২৬ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ২৯৮ সংসদীয় আসনে মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করে আওয়ামী লীগ। মাগুরা-১ আসনে মনোনয়ন পান ক্রিকেটার সাকিব আল হাসান। আর রাজনীতির মাঠে নবাগত সাকিবের ঘূর্ণিতে কাটা পড়েন সাইফুজ্জামান শিখর।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply