১৫ দফা ইশতেহার নিয়ে ভোটারদের প্রতিশ্রুতি সালমা ইসলামের

|

‘উন্নয়নের জন্য পরিবর্তন, উন্নয়ন হবে দৃশ্যমান, যার লক্ষ্য কর্মসংস্থান’। এই স্লোগানে ১৫ দফা ইশতেহার নিয়ে ঢাকা-১ আসনের ভোটের মাঠে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন লাঙ্গল প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম, দিচ্ছেন প্রতিশ্রুতিও।

সশরীরে নিজ নির্বাচনী এলাকা নবাবগঞ্জ আর দোহারের ইউনিয়নগুলোতে গিয়ে সরাসরি ভোটারদের সঙ্গে কথা বলছেন তিনি। ইশতিহারের বাইরেও এলাকাভিত্তিক ভোটারদের চাওয়াগুলো অগ্রাধিকার ভিত্তিতে পূরণ করবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন এই প্রার্থী। সেই সাথে ভোটারদের আগামী ৭ জানুয়ারি উৎসবমুখর আর শান্তিপূর্ণ ভোটের বিষয়ে আশ্বস্ত করছেন।

সালমা ইসলাম বলেন, আগের মেয়াদে ভাঙ্গন রক্ষায় যে বাঁধটি নির্মাণ করেছেন তা পরিপূর্ণ করবেন। আবারও নির্বাচিত হলে নদীর পাড় জুড়ে নির্মাণ করা হবে ক্ষুদ্র শিল্পকারখানা। যেখানে কাজ পাবেন তীরবর্তী ইউনিয়নগুলোর মানুষ।

এবারের নির্বাচনী প্রচারণায় ভোটারদের সবচেয়ে বেশি আকৃষ্ট করছে সালমা ইসলামের ঘরে ঘরে গ্যাস সংযোগের ঘোষণা। সব মিলিয়ে এবার লাঙলের প্রার্থীর লক্ষ্য, সুখী-সমৃদ্ধ ও আধুনিক নবাবগঞ্জ-দোহার বিনির্মাণ।

ঢাকা ১ আসনে এবার তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আরও ছয় জন। যাদের মধ্যে নৌকা প্রতীকে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান ছাড়াও আছেন আরও পাঁচজন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply